বেনাপোলে বাকীতে মাল না দেওয়ায় মুদি দোকানীকে চুরিকাঘাতে হত্যার চেষ্টা

Bortoman Protidin

১৭ দিন আগে শনিবার, জুন ২২, ২০২৪


#

যশোরের বেনাপোলে বাকীতে মাল না দেওয়ায় আব্দুল্লাহ (২৮) নামে এক মুদি দোকানীকে চুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে। শনিবার সকাল ১১টার সময় বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নের বালুন্ডা বাজারে ঘটনা ঘটে। স্থানীয়রা উদ্ধার করে আব্দুল্লাহকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছে। আহত আব্দুল্লাহ বালুন্ডা গ্রামের আব্দুর রশিদের ছেলে। বিষয়ে আহত আব্দুল্লাহর পিতা বাদী হয়ে থানায় অভিযোগ করেছে।

আহত আব্দুল্লাহর পিতা আব্দুর রশিদ জানান, আমার ছেলে আব্দুল্লাহ তার দোকানে বসে ছিল। এসময় প্রতিবেশী মৃত সাবুর আলীর ছেলে আব্দুল মমিন মালামাল নিতে আসে। কিন্তু তার কাছে পূর্বের বাকী টাকা চাওয়ায় এবং মালামাল আবারও বাকীতে না দেওয়ায় আমার ছেলের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুল মমিন তার মাজা থেকে একটি বিদেশী চাকু বের করে আমার ছেলের ঘাড়ের ডান পাশে আঘাত করে। এতে আমার ছেলে মারাত্বক ভাবে জখম হয় এবং আহত অবস্থায় দৌঁড়ে পালাতে গেলে তাকে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করে। এসময় আমার ছেলের দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ ৭০-৮০ হাজার টাকা নিয়ে যায়। পরে স্থানীয়রা ছুটে এসে আমার ছেলেকে উদ্ধার হাসপাতালে ভর্তি করে।

ব্যাপারে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, এটনায় থানায় একটি অভিযোগ করেছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied