শিক্ষক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

Bortoman Protidin

৪ দিন আগে বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪


#

টাঙ্গাইলের ভূঞাপুরে পলশিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক আব্দুল হক মাস্টারকে পরিকল্পিত ও নৃশংসভাবে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ।


বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু-গোবিন্দাসী আঞ্চলিক সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন উপজেলার নিকরাইল ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


মানববন্ধনে লিটল স্টার কিন্ডারগার্টেনের পরিচালক ইলিয়াস আকন্দের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রশিদ খন্দকার, খাশবিয়ারা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো: নূরনবী, আওয়ামীলীগ নেতা আবুল কালাম প্রামানিক, ইউপি সদস্য নাজির হোসেন, সাবেক ইউপি সদস্য রুহুল আমিন প্রামানিক,  মহিলা সংরক্ষিত সদস্য বিনা খন্দকার, আওয়ামিলীগ নেত্রী রেহেনা পারভীন ও রাশেদুল শেখ সহ প্রমুখ।


এসময় বক্তারা বলেন, মাদরাসা শিক্ষার  আব্দুল হক অত্যন্ত ভালো মানুষ ছিলেন। তাকে বাড়িতে ডেকে নিয়ে পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে পরিকল্পিত ও নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত ফাঁসি দাবি জানান বক্তারা। এসময় বক্তারা আরও বলেন, হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি কার্যকর হয়, যাতে ভবিষ্যতে কেউ আর এ ধরনের অপরাধ করতে সাহস না পায়।


এরপূর্বে গত ১৫ ফেব্রুয়ারি উপজেলার সারপলশিয়া গ্রামে শিক্ষক আব্দুল হক মাস্টার নিখোঁজ হন। মূলত, ওই সময় আসামি জাহানারা ওরফে জয়নব বেগম ও তার স্বামীসহ কয়েকজন মিলে শিক্ষক আব্দুল হককে হত্যা করে ঘরের সামনে বালুচাপা দিয়ে রাখে।


এরপর ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেলে জাহানারার বাড়ি থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই রাতে শিক্ষককের স্ত্রী আয়েশা খাতুন বাদী হয়ে ভূঞাপুর থানায় একটি মামলা করেন। এ হত্যাকাণ্ডের আসামিরা হলেন - জাহানারা ওরফে জয়নব বেগম, তার স্বামী আব্দুল বারেক, প্রতিবেশী ছবুর,  জাকির ও ইমাম হাসান ।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  

সর্বশেষ

#

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তৃতীয় ধাপের সংশোধিত ফল প্রকাশ, উত্তীর্ণ ৪৬১৯৯

#

স্কুল-কলেজ ২৭ এপ্রিল পর্যন্ত বন্ধ : শিক্ষামন্ত্রী

#

তীব্র গরমে হিট অ্যালার্ট জারি, প্রাথমিক বিদ্যালয়ের নতুন নির্দেশনা

#

চিকিৎসকগণ সুন্দরভাবে রোগীদের সেবা করলে রোগীরাও তাঁদের ভালোবাসবে : স্বাস্থ্যমন্ত্রী

#

সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ফিরোজ আহমেদ

#

শিক্ষক নিয়োগের আবেদন শুরু

#

রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ দিলেন

#

কলেজের শ্রেণিকক্ষে বিয়ে, মাঠে আয়োজন খাওয়াদাওয়ার

#

এইচএসসির ফরম পূরণ শুরু, নির্ধারণ করা হলো ফি

#

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বদলির নীতিমালা প্রকাশ

Link copied