কচুয়ায় ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

Bortoman Protidin

৬ দিন আগে বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪


#

মো:মাসুদ রানা,কচুয়া ॥

চাঁদপুরের কচুয়ায় স্বর্গীয় মানিক বণিক ও উত্তম বণিক স্মৃতি ফুটবল ফাইনাল টূর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক সংগঠন উত্তর শিবপুর সেবাব্রত সংঘের আয়োজনে মথুরা ও হস্তিনাপুর দলের ফাইনাল ফুটবল খেলা হয়। খেলায় টাইব্রেকারে হস্তিনাপুর বিজয়ী লাভ করেন। পরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সম্রাট শাহজাহান।

রাজবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগন্নাথ বণিকের সভাপতিত্বে ও সেবাব্রত সংঘের সহ-সভাপতি জয়দেব বনিকের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ডা. বিশ্বনাথ বসু,উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জিসান আহমেদ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রশিদ সরকার,যুবলীগ নেতা সোহেল রানা,কৃষ্ণ বণিক,সেবাব্রত সংঘের সভাপতি শ্রী সুজন বণিক,সাধারন সম্পাদক শৈশব বণিক,সহ-সাধারন সম্পাদক দেবাশিষ বণিক,সহ-সাংগঠনিক সম্পাদক বাঁধন বসু,অর্থ বিষয়ক সম্পাদক রাজীব শীল,বলরাম শীল,ধর্ম বিষয়ক সম্পাদক জয় বণিক ও সহ-ধর্ম বিষয়ক অজিত শীল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে চ্যাম্পিয়ান দল হস্তিনাপুর খেলোয়ারদের মাঝে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য যে, উত্তর শিবপুর সেবাব্রত সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে নানান কর্মকান্ড করেছে। তবে বিশেষ করে গরীব অসহায় মেধাবী শিক্ষার্থীদের অনুদান,শিক্ষা সামগ্রী বিতরণ,আর্থিক সহায়তা,খাদ্য সহায়তা,পড়াশুনার খরচ,সামাজিক ও রাষ্ট্রীয় প্রোগ্রামে অংশগ্রহন করে প্রশংসা কুড়িয়েছেন। ভবিষ্যতে এমন সাফল্যে ধরে রাখতে সংগঠনের সদস্যরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied