খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

Bartoman Protidin

৪ দিন আগে রবিবার, জুলাই ২১, ২০২৪


#

খাদ্য অধিদপ্তরের আঞ্চলিক রক্ষণাবেক্ষণ কর্মকর্তা (আরএমও)/উপসহকারী প্রকৌশলী পদের নিয়োগ পরীক্ষা (মৌখিক) সময় সূচি প্রকাশিত হয়েছে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে এ সূচি প্রকাশ করেছে।

এতে বলা হয়েছে, খাদ্য অধিদপ্তরের দশম গ্রেডের আঞ্চলিক রক্ষণাবেক্ষণ কর্মকর্তা (আরএমও)/উপসহকারী প্রকৌশলী পদের প্রার্থীদের লিখিত পরীক্ষার ফলাফল গত ২০ মার্চ প্রকাশিত হয়। 

ওই পদে সাময়িকভাবে যোগ্য ১১ প্রার্থীর মৌখিক পরীক্ষা আগামী ৪ জুন অনুষ্ঠিত হবে। ওই দিন বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকায় সকাল ১০টায় এ পরীক্ষা শুরু হবে।

আবেদনপত্র দাখিল না করায় এক প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হয়েছে।

মৌখিক পরীক্ষার জন্য কোনো প্রবেশপত্র পাঠানো হবে না। প্রবেশপত্র হারিয়ে গেলে/নষ্ট হলে কমিশনের ওয়েবসাইট ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করে সংগ্রহ করা যাবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেওয়া হবে না।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের বিপিএসসি ফরম-৫–এ (অ্যাপ্লিকেন্টস কপি) কমিশনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপিসহ সংশ্লিষ্ট মৌখিক পরীক্ষার বোর্ডে অবশ্যই জমা দিতে হবে। জমাদানে ব্যর্থ হলে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।

মৌখিক পরীক্ষার নির্ধারিত সময়ের অন্তত ৩০ মিনিট আগে সংশ্লিষ্ট মৌখিক পরীক্ষার বোর্ডে অবশ্যই উপস্থিত হতে হবে। নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষায় অনুপস্থিত প্রার্থীর পরবর্তীকালে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ থাকবে না। 

কোনো প্রার্থীর ক্ষেত্রে নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত শর্তের কোনো গুরুতর ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যেকোনো পর্যায়ে ওই প্রার্থীর প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied