ফুডপ্যান্ডার কর্মীরা পাবেন মেটলাইফের বিমা

Bartoman Protidin

২৭ দিন আগে বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪


#

কর্মীদের বিমা সুবিধা দেওয়ার ক্ষেত্রে মেটলাইফকে বেছে নিয়েছে শীর্ষস্থানীয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। এর ফলে প্রতিষ্ঠানটির কর্মীরা দুর্ঘটনা, অক্ষমতা, মৃত্যু এবং জরুরি চিকিৎসার ক্ষেত্রে বিমা সুরক্ষার আওতায় থাকবেন।

এ উপলক্ষ্যে সম্প্রতি ফুডপ্যান্ডা ও মেটলাইফ বাংলাদেশের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইনে দাবি-নিষ্পত্তির সেবা, দ্রুত বিমা দাবি দেওয়া এবং আর্থিক সক্ষমতার কারণে ফুডপ্যান্ডা কর্মীদের জন্য মেটলাইফকে বিমা প্রদানকারী হিসেবে নির্বাচিত করেছে।

এ নিয়ে ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব হিউম্যান রিসোর্সেস এইচএম সাইফ বলেন, আমরা বিশ্বাস করি, কর্মীরা সুরক্ষিত বোধ করলে এবং প্রয়োজনে আর্থিক সহায়তা পেলে তাদের পক্ষে প্রতিষ্ঠানকে সর্বোত্তম সেবা দেওয়া সম্ভব হয়। আমরা দেশের অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি সেবার পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছি, এসময় আমাদের কর্মীদের জন্য এ নতুন সুবিধা দিতে পেরে আনন্দিত। আমাদের প্রত্যাশা, এ সুরক্ষার মাধ্যমে আমাদের কর্মীরা আত্মবিশ্বাসের সঙ্গে জীবনের অনিশ্চয়তাগুলো কাটিয়ে আমাদের গ্রাহকদের জন্য নিবেদিতভাবে কাজ করে যেতে পারবেন।

মেটলাইফ বাংলাদেশের চিফ কর্পোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ বলেন, আটশটি’রও বেশি কর্পোরেট ও স্টার্টআপের কর্মীদের বিমা সেবা দিয়ে যাচ্ছে মেটলাইফ। আমরা ফুডপান্ডার কর্মচারীদের চাহিদা মেটাতে উপযুক্ত বিমা সেবা দেওয়ার ক্ষেত্রে আমাদের বিস্তৃত অভিজ্ঞতা ব্যবহার করতে পেরে আনন্দিত।

অনুষ্ঠানে ফুডপ্যান্ডা থেকে উপস্থিত ছিলেন এইচ এম সাইফ, হেড অব হিউম্যান রিসোর্সেস, জামাল ইউসুফ জুবেরি, ডিরেক্টর অব ফাইন্যান্স, সৈয়দ নূর উর রহমান, সিনিয়র ম্যানেজার অব রিওয়ার্ডস, মো. আওরঙ্গজেব হোসেন, হেড অব ফাইন্যান্স এবং আরিসা কবির সাবের ও রিওয়ার্ডস স্পেশালিষ্ট।

মেটলাইফ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ কর্পোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ, ডিরেক্টর ও হেড অব অ্যামপ্লয়ি বেনেফিটস মোহাম্মদ কামরুজ্জামান, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব অ্যামপ্লয়ি বেনেফিটস মনিরুল ইসলাম, ডেপুটি ম্যানেজার অব অ্যামপ্লয়ি বেনেফিটস রায়হান চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব অ্যামপ্লয়ি বেনেফিটস আজিজুল হাসান ও রাসেল এজেন্সি’র ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ রাসেল।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied