বিয়ের আসর ছেড়ে পালালেন বর,পুলিশ তুলে এনে দিল বিয়ে

Bortoman Protidin

১৮ দিন আগে রবিবার, এপ্রিল ২১, ২০২৪


#

বিয়ে করতে এসে হবু শ্বশুরবাড়ির আপ্যায়ন পছন্দ হয়নি বরপক্ষের। এতে রাগ করে বিয়ের আসর ছেড়েই পালিয়ে যান বর।এদিকে বিয়ের মধ্যমণি বরকে না পেয়ে বিয়েবাড়িতে শোরগোল পড়ে যায়, কল করা হয় স্থানীয় থানায়।

খবর পেয়ে পুলিশ বরের বাড়ি গিয়ে দেখেন, তিনি নিজ ঘরেই আরাম করছেন। এরপর তাকে একরকম জোরপূর্বক তুলে এনে বিয়ের আসরে নিয়ে আসা হয়। পুলিশের উপস্থিতিতেই বিয়ে সম্পন্ন হয়।

সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের ফতেপুর জেলার রাধানগর গ্রামে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

গণমাধ্যমটির এক প্রতিবেদনে বলা হয়, রাধানগর গ্রামের  ২২ বছরের এক তরুণীর সঙ্গে পাশের গ্রামের এক যুবকের বিয়ে হয়ে ঠিক হয়। বিয়ের দিন নির্ধারিত সময়ের অনেক আগেই বরযাত্রী পৌঁছে যায় কনের বাড়িতে। এতে বিপাকে পড়েন কনের পরিবারের সদস্যরা। কারণ তখন সব প্রস্তুতি নেওয়া হয়নি। এক পর্যায়ে বরপক্ষের মনে হয়, তাদের গুরুত্ব কম দেওয়া হচ্ছে। আলাদাভাবে খাতির করা হচ্ছে না। এতে অভিমান করে কনেপক্ষের সদস্যদের ফাঁকি দিয়ে বিয়েবাড়ি ছেড়ে বেরিয়ে আসেন বর। বরযাত্রীরও অনেকে চলে আসেন।

এদিকে বরযাত্রী আর বরের দেখা না পেয়ে চারিদিকে খোঁজাখুজি শুরু করেন কনের পবিবার-স্বজনেরা। বরকে কোথাও না পেয়ে পুলিশের দ্বারস্থ হন তারা। পরে পুলিশ বরের বাড়িতে পৌঁছে অভিমান ভাঙাতে না পেরে তাকে ধরেবেঁধে কনেবাড়িতে নিয়ে আসে। এরপর পুলিশ সদস্যদের তদারকিতেই চার হাত এক হয়।  

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
#

রেমিট্যান্স যোদ্ধাদের সেবা প্রদানে সবাইকে আন্তরিক হতে হবে: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

#

আগুনে পুড়ল ৮ দোকান, ক্ষতি কোটি টাকা

#

২ কোটি টাকার মাদক উদ্ধার বাস থেকে

#

RAISE প্রকল্পের ২০২৩-২০২৪ অর্থ বছরের ২দিন ব্যাপী 'মাস্টার ক্রাফটপার্সনস ওরিয়েন্টেশন'

#

মুসলিমদের জন্য ইফতার আয়োজন জো বাইডেনের

#

মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির আবেদনের সময় বাড়ল: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

#

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী

#

নির্বাচনে ভোটার উপস্থিতি সন্তোষজনক হবে: ওবায়দুল কাদের

#

শ্রমিকদের অর্থনৈতিক মুক্তি মিলেনি স্বাধীনতার ৫২ বৎসরেও

#

অস্ত্রধারীর ভিডিও ভাইরাল,যুবক আটক

Link copied