বছরশেষে বড় পর্দায় মিঠুন-দেব জুটি!কী বললেন ছবির প্রযোজক?

Bortoman Protidin

১৬ দিন আগে রবিবার, জুলাই ২১, ২০২৪


#

বিগত কয়েক বছরে প্রযোজক অতনু রায়চৌধুরী এবং পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে জুটি বেঁধে বড়দিনে নিয়ম করে ছবি নিয়ে আসছেন দেব। আগে বড়দিনের আবহেই মুক্তি পেয়েছিল ‘টনিক’ এবং ‘প্রজাপতি’ ছবি দু’টি। গত বছর বড়দিনের প্রাক্কালে মুক্তি পেয়েছিল ‘প্রধান’। তিনটি ছবিই বক্স অফিসে সুপারহিট।বছরশেষে দেব যে পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে জুটি বাঁধছেন, তা এক প্রকার নিশ্চিত। ছবিতে মিঠুনের উপস্থিতি নিয়েও গুঞ্জন শোনা যাচ্ছে।

চলতি বছরেও যে ত্রয়ীর রসায়ন আবার ফিরবে, তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। জানুয়ারি মাসে ছবির ঘোষণাও হওয়ার কথা ছিল। ফলে চলতি বছরে দেব, অতনু এবং অভিজিৎ কী চমক হাজির করেন, তা নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল রয়েইছে। এর মধ্যে টলিপাড়ায় নতুন গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে, নির্মাতারা চলতি বছরে ‘প্রজাপতি’ ছবিটির সিক্যুয়েল নিয়ে আসতে পারেন। অর্থাৎ আরও এক বার দেব এবং মিঠুন চক্রবর্তী জুটির বড় পর্দায় আসার সম্ভাবনা তৈরি হয়েছে। অন্য একটি সূত্রের দাবি, সিক্যুয়েল নয়, তবে বছর শেষে অভিজিতের ছবিতে দেব এবং মিঠুন দু’জনেই থাকছেন।

 এই প্রসঙ্গে  অতনুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমি শুনছি, কেউ বলছে ‘প্রজাপতি’র সিক্যুয়েল, আবার কেউ বলছে ‘প্রধান’-এর! সমাজমাধ্যমে এ রকম খবর রটিয়ে দেওয়া হচ্ছে। কিন্তু এখনও কিছুই ঠিক হয়নি।’’ এর আগে অতনু এবং অভিজিৎ আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন যে, চলতি বছরে বড়দিনের ছবিতে দেব অবশ্যই থাকবেন। অতনুর আশা, নতুন এই ছবির পরিকল্পনা তিনি চলতি মাসের মধ্যেই সেরে ফেলতে পারবেন। তার পর ঘোষণা করবেন। তা হলে কি ছবিটি কোনও সিক্যুয়েল? প্রযোজক হেঁয়ালি বজায় রেখেই বললেন, ‘‘এই মুহূর্তে আমি ‘হ্যাঁ’ বা ‘না’, কোনওটাই বলার মতো পরিস্থিতিতে নেই। তাই কোনও মন্তব্য করতে চাই না।’’

কিন্তু এই ছবিতে কি তা হলে মিঠুন থাকবেন? এই মুহূর্তে ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ের জন্য শহরেই রয়েছেন মিঠুন। কিন্তু অতনু জানালেন, এখনও মিঠুনের সঙ্গে তাঁর দেখা হয়নি। অতনু বললেন, ‘‘মিঠুনদার শুটিং শেষ হলে তার পর না হয় ওঁর সঙ্গে কথা বলব। কিন্তু সবার আগে গল্প ঠিক করতে হবে। তার পর তো অভিনেতা নির্বাচন। আগে থেকেই গুজবে কান দিয়ে কী লাভ!’’ গত বছর মার্চ মাসে ‘প্রধান’ ছবির ঘোষণা করেছিলেন অতনু এবং দেব। এখন আগামী মাসে তাঁদের নতুন ছবি ঘোষণার অপেক্ষা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied