ফাইনালের আগের রাতে মনোবল সতেজ রাখতে ভিডিও গেম খেলেছিলেন কামিন্স

Bortoman Protidin

৬ দিন আগে শুক্রবার, মে ২৪, ২০২৪


#

বিশ্বকাপ ফাইনালে স্বাগতিক দেশের বিপক্ষে খেলা। তাও এক লাখ ৩০ হাজার দর্শকের সামনে।

রোমাঞ্চের পাশাপাশি স্নায়ুচাপও কাজ করছিল মনে। তাই ফাইনালের আগের রাতটা মনোবল সতেজ রাখার চেষ্টা করেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। যা কাজে লেগেছে ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হতে!

ফাইনালের আগের রাতে কী করেছিল অজিরা? তেমনই কৌতুহল নিয়ে সংবাদ সম্মেলনে প্রশ্নটি করেন এক সাংবাদিক। জবাবে কামিন্স বলেন, 'গতকাল রাতটা খুব আয়েশ করে কাটিয়েছি আমরা। টিম মিটিং ছিল এবং এরপর কয়েকজনকে সঙ্গে নিয়ে ডিনার করি।

এরপর আধা ঘণ্টা কল অফ ডিউটি (ভিডিও গেম) খেলেছিলাম। আমার গণ্ডি এতটুকুই। এরপর আমি চলে গিয়ে আসল খেলুড়েদের সুযোগ করে দিলাম যাতে করে তারা যেন জয় পায়। '

কয়েকমাস আগেও ওয়ানডে ক্রিকেটের প্রাসঙ্গিকতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন বেশ কয়েকজন সাবেক ক্রিকেটার। তবে বিশ্বকাপ জেতার পর আবারও ওয়ানডে ফরম্যাটের প্রেমে পড়ে গেছেন কামিন্স। ফরম্যাটটির ভবিষ্যৎ নিয়ে অজি অধিনায়ক বলেন, 'এটা বলা কঠিন। হয়তো আমরা চ্যাম্পিয়ন হয়েছি তাই, কিন্তু এই বিশ্বকাপে এসে  আমি আবারও ওয়ানডে ক্রিকেটের প্রেমে পড়ে গেছি।

যেখানে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। দ্বিপাক্ষিক সিরিজ থেকে যা কিছুটা ভিন্ন। আমি জানি না এর ভবিষ্যৎ কী হবে। তবে বিশ্বকাপের সমৃদ্ধ ইতিহাস আছে। আমি নিশ্চিত, এটি আরও লম্বা সময় ধরে টিকে থাকবে। গত দুই মাসে বেশ কিছু অসাধারণ ম্যাচ গল্প লেখা হয়েছে। তাই আমি মনে করি ওয়ানডে ক্রিকেটের অবশ্যই স্থান আছে।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  

সর্বশেষ

Link copied