মোজাম্বিক কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে সংগঠনের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Bortoman Protidin

৮ দিন আগে বুধবার, ফেব্রুয়ারী ২১, ২০২৪


#

মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৫১তমপ্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আফ্রিকার মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও আলোচনা সভা করা হয়েছে।

রবিবার (১২ নভেম্বর) মোজাম্বিক শহরের শিমুই মানিকা রায়হান ক্লাবে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন।

মোজাম্বিক আওয়ামী যুবলীগ নেতা আব্দুল গফুর মানিক এর সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা আবু সাইদ জুয়েলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, সাবেক যুগ্ন আহবায়ক মোহাম্মদ আহমেদ নুর, সাবেক কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য আহমুদুল্লাহ, মানিকা প্রভেন্সিয়া আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুস্তাফা কামাল পুতু, সহ সভাপতি সরোয়ার আলম লিটন, সহ-সভাপতি শাহজাহান, যুবলীগ নেতা কবির, আরাফাত, কায়সার, হাসান মুরাদ, মোহাম্মদ হেফাজ উদ্দীন সাগর, ইমরানুল হক আমজাদসহ আরও অনেকে।

সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনি সহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণ করেন। মুজিব বাহিনীর সেনাপতি হিসেবে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে তার গুরুত্বপুর্ন অবদানের কথা তুলে ধরেন। সরকারের বাংলাদেশ বিভিন্ন প্রান্তের উন্নয়নের কথা তুলে ধরেন এবং আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সবাইকে একতাবদ্ধভাবে কাজ করতে হবে। এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কাকে জয়ী করতে হবে।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied