মাগুরার পথে গাড়িবহর নিয়ে সাকিব

Bortoman Protidin

১৬ দিন আগে বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪


#

গাড়িবহর নিয়ে মাগুরার উদ্দেশ্যে রওনা হয়েছেন আওয়ামী লীগ থেকে প্রথমবারের মতো জাতীয় নির্বাচনে প্রার্থী হওয়া ক্রিকেটার ও বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। বুধবার (২৯ নভেম্বর) সকালে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে মাগুরার পথে রওনা দেন তিনি।

আজ বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। পদ্মা সেতু হয়ে মাগুরার পথে যাচ্ছেন টাইগার অধিনায়ক। সঙ্গে রয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার এবং নাজমুল হোসেন অপু। এছাড়াও গাড়িবহরে আছেন আওয়ামী লীগের বেশ কিছু নেতাকর্মী।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে লড়বেন তিনি। দলের হয়ে মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সাকিব। শেষপর্যন্ত দলীয়ভাবে তাকে মাগুরা-১ আসনে মনোনয়ন দেয়া হয়েছে। গত ১৮ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান।

এদিকে সাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, সাকিব মাগুরায় পৌঁছে প্রথমে যাবেন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখান থেকে আত্মীয়স্বজন ও দলীয় নেতাদের কবর জিয়ারত করতে মাগুরা পৌর গোরস্তানে যাবেন। এরপর শুরু হবে নির্বাচনী কার্যক্রম।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied