বিরোধী দল উন্নয়ন দেখতে পায় না : ওবায়দুল কাদের

Bortoman Protidin

২৩ দিন আগে মঙ্গলবার, জুন ১৮, ২০২৪


#

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এর আয়োজন করা হয়। এই  সংবাদ সম্মেলনে বাংলাদেশের উন্নয়ন নিয়ে বিভিন্নজনের মতামত প্রকাশ করাকে ঘিরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী তাঁর অভিমত প্রকাশ করেন ।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন নিয়ে পাকিস্তান প্রশংসা করে, অথচ  বিরোধী দল উন্নয়ন দেখতে পায় না। তারা দিনের আলোতেও রাতের অন্ধকার দেখে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের যে উন্নতি ও উচ্চতা দেখে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ এর লজ্জিত হওয়া নিয়ে ওবায়দুল কাদের বলেন, পূর্ব পাকিস্তানকে তাদের কাছে একসময় মনে হতো বোঝা আর এখন সে বোঝাই উন্নয়নে এগিয়ে গেছে। বাংলাদেশের উন্নয়ন দেখে তিনি লজ্জিত হন।

সেতুমন্ত্রী এটাও বলেন,  শাহবাজ শরিফের বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়ার অনেক কিছু আছে।

বিশ্বে চলমান যুদ্ধ প্রসঙ্গে কাদের বলেন, রাশিয়া-ইউক্রেন ও ইসরায়েল-ফিলিস্তিন-হামাস পৃথিবীকে উত্তপ্ত করে রেখেছে। এই পরিস্থিতিতে আমাদের নেত্রী যুদ্ধের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করে চলেছেন। সকল প্রকার আগ্রাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ানো্ব শুধু না একইসাথে এ যুদ্ধকে না বলার জন্যও বিশ্বের নেতাদের প্রতি আমাদের নেত্রী আহ্বান জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপদপ্তর সম্পাদক সায়েম খান ও কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী প্রমুখ।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied