বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টি থেকে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

Bortoman Protidin

২৭ দিন আগে মঙ্গলবার, জুন ২৫, ২০২৪


#

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। তবে রাতারাতি দল বদলে ফেলে বাংলাদেশ কংগ্রেস থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

(৩০ নভেম্বর বৃহস্পতিবার ) বিকেলে বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলামের কাছে হিরো আলমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোনয়নপত্র জমা দেন।

বুধবার বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টির থেকে মনোনয়নপত্র তুলেছিলেন হিরো আলম। ওই দিন সন্ধ্যায় বগুড়ার সিনিয়র নির্বাচন অফিসারের কার্যালয় থেকে পাঠানো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র গ্রহণকারীর সম্ভাব্য প্রার্থীর তালিকাতে দেখা যায়, বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে মোট ১২ জন প্রার্থী মনোনয়ন উত্তোলন করেছেন। ১২ জনের তালিকার ১১ নম্বরে আশরাফুল হোসেন আলমের নাম রয়েছে। সেখানে তার নামের পাশে দলের নাম ছিল সুপ্রিম পার্টি।

এ ব্যাপারে জানতে চাইলে হিরো আলম বলেন, সুপ্রিম পার্টি দলের নাম দিয়ে ভুল করে মনোনয়নপত্র তুলেছিলাম। পরে সেখান থেকে নাম সরিয়ে বাংলাদেশ কংগ্রেস দল থেকে মনোনয়ন দাখিল করেছি। এই দলে এবার আমার মার্কা ডাব।

গত ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলেম। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি। ওইসব নির্বাচনে কারচুপির অভিযোগ তুলেছিলেন হিরো আলম। তিনি বলেছিলেন, এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন করব না।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  

সর্বশেষ

#

চাঁদপুরে পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ ১৬ জন সক্রিয় সদস্য গ্রেফতার

#

কুমিল্লায় ২০ কেজি গাঁজা’সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

#

চাঁদপুরে নৌ থানা পুলিশের অভিযানে ১৫ বাল্কহেডসহ ২৩ শ্রমিক আটক

#

উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

#

কুমিল্লার সদর দক্ষিণে মাইক্রোবাস চা’পায় এক পথচারী নি-হ-ত

#

আওয়ামী লীগের ৭৫ বছর : সভামঞ্চে শেখ হাসিনা

#

দায়িত্ব নিলেন নতুন সেনাপ্রধান

#

আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

#

ঢাকা-নয়াদিল্লি ১০ সমঝোতা স্মারক ও নথি সই

#

বাংলাদেশ সব সময়ই ভারতের সঙ্গে সম্পর্ককে বিশেষ গুরুত্ব দেয়: শেখ হাসিনা

Link copied