বই বিতরণ উৎসব

Bortoman Protidin

২১ দিন আগে রবিবার, এপ্রিল ২১, ২০২৪


#

মো: মাসুদ রানা, কচুয়া:

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল উচ্চ বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উৎসবমূখর পরিবেশে বই বিতরণের কার্যক্রম প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান মজুমদার জয়। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারনে আজ সারা দেশে বিনামূল্যে শিক্ষার্থীরা বই পাচ্ছে। তিনি শিক্ষার্থীদের উৎসাহিত করে আরও বলেন,  নতুন বইগুলো আমরা যত্ন করবো যেনো সারাবছর এমন  নতুন রাখা যায়। বিদ্যালয়ের শিক্ষক ও নিজ নিজ অভিভাবকের কথা মেনে চলার উপর শিক্ষার্থীদের গুরুত্বারোপ করেন তিনি। এসময় শিক্ষার্থীরা নতুন বই নিয়ে সারাদিন আনন্দে মেতেছিলেন। 

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নবীর হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. শহীদ উল্যাহ পাটওয়ারী,দাতা সদস্য ডা. স্বাধীন চেীধুরী,অভিভাবক সদস্য ইয়ার আহমেদ মজুমদার,বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার আব্দুল গফুর,পালাখাল বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সহ আরো অনেকে। 

এসময় সাবেক ছাত্রলীগ নেতা শাহিন মজুমদার,সহকারী শিক্ষক আহাদ বিএসসি,কামাল হোসেন,সুজন চৌধুরীসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied