ফরিদপুর-১ আসনে দোলনকে স্বতন্ত্র প্রার্থী চেয়ে আলফাডাঙ্গা-বোয়ালমারীতে বিশাল মিছিল

Bortoman Protidin

১৭ দিন আগে বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪


#

আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার মানুষের কাছে পরীক্ষিত জননেতা আরিফুর রহমান দোলনকে ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হতে জোর দাবি তুলেছেন সেখানকার সর্বস্তরের মানুষ।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে দোলনের প্রার্থিতা চেয়ে সোমবার এই আসনের দুই উপজেলার ধর্ম-বর্ণ নির্বিশেষে নানা শ্রেনি-পেশার কয়েক সহস্রাধিক মানুষ বিশাল মিছিল করেছেন।
সোমবার বোয়ালমারী ও আলফাডাঙ্গায় আরিফুর রহামন দোলনকে ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র  প্রার্থী চেয়ে এ মিছিল অনুষ্ঠিত হয়। বোয়ালমারীর মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। আর আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর বাজারে অনুষ্ঠিত মিছিলটি পুরো এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। মিছিলে বক্তারা বলেন, গত দুই দশক ধরে ফরিদপুর-১ আসনের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে জীবন বাজি রেখেছেন আরিফুর রহমান দোলন। তিনি একাধারে দেশসেরা সাংবাদিকদের একজন, অন্যদিকে ব্যবসায় উদ্যোক্তা হিসেবেও সফল। আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালীর মানুষের সুখেদুখে দোলনকে পাওয়া যায় সহজে। কারণ, জনসেবা আর মানবকল্যাণ তাঁর রক্তেই রয়েছে।
তারা আরও বলেন, দোলন বিগত সময়ে জনপ্রতিনিধি না হয়েও ফরিদপুর-১ আসনে নানামুখী কাজ করেছেন। আর এবার এমপি নির্বাচিত হয়ে সংসদে গেলে আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর সামগ্রিক উন্নয়নে আরও বেশি ভূমিকা রাখতে পারবেন। তাই আগামী সংসদ নির্বাচনে দোলনই ফরিদপুর-১ আসনে যোগ্য প্রার্থী। আমরা তাঁকে ৭ জানুয়ারি ভোটের লড়াই শেষে বিজয়ী হিসেবে সংসদে দেখতে চাই।
ফরিদপুর অঞ্চলের মানবহিতৈষী পুরুষ প্রয়াত কাঞ্চন মুন্সীর সুযোগ্য উত্তরসূরী দোলন আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর মানুষের জন্য নিরলসভাবে নানামুখী উন্নয়ন কাজ করে আসছেন। মানুষের কাছে থেকে মানুষের পাশে থেকে দোলন পরোপকারী জননেতা হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। দোলনের নানামুখী উন্নয়ন কর্মকাণ্ড লাখো মানুষের প্রশংসা কুড়িয়েছে।
ফরিদপুর জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আহসান হাবীব হাসান শিকদার, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আহসান উদৌলা রানা, বোয়ালমারী উপজেলা কৃষকলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা কৃষকলীগের সদস্য মো. মুরাদ সিকদার, আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান কদর, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী মাহাবুব, গোপালপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাসমত হোসেন কাজল, টগরবন্দ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নূর নবী, গোপালপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, আলফাডাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ছানোয়ার মিয়া, সাবেক ইউপি সদস্য রফিক মিয়া প্রমুখ মিছিলে অংশ নেন।
global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
#

কক্সবাজার এক্সপ্রেসের সঙ্গে গাছবোঝাই নসিমনের ধাক্কা

#

‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ এর সাংগঠনিক কার্যক্রম বেগবান ও গতিশীল করার লক্ষে নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে

#

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

#

বাবার মতো জীবন উৎসর্গ করে পথে নেমেছি : প্রধানমন্ত্রী

#

প্রধানমন্ত্রী নিজ তহবিল থেকে কৃষি ও শিক্ষা উপকরণ বিতরণ করলেন

#

ল্যাপটপ পেলেন ২১০ নারী প্রশিক্ষণার্থী

#

শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সশস্ত্র বাহিনী সুনাম বয়ে আনছে : প্রধানমন্ত্রী

#

বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় প্রধানমন্ত্রী ও ভুটানের রাজা

#

চাঁদাবাজির চাইতে অধিক মুনাফার কারণে নিত্যপণ্যের দাম বাড়ছে : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

#

রাজধানী ঢাকাজুড়ে অভিযানে গ্রেফতার ৩৫

Link copied