পড়া লেখার পাশাপাশি খেলাধুলা করতে হবে - আব্দুল্লাহ আল মামুন

Bortoman Protidin

২৭ দিন আগে বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪


#

 ছাত্রদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগ দিতে হবে, যাতে মাদক তাদের না ছুতে পারে। যুব সমাজকে বাঁচাতে খেলাধুলার প্রয়োজন। আমি সব সময় ভালো কাজে আপনাদের পাশে আছি থাকবো শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ঠাকুরপুর স্কুল মাঠে ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ সকল কথা বলেন, ফরিদপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল মামুন।

তিনি আরো বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে এক হয়ে নৌকা প্রতিকে ভোট দিয়ে আ'লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। আমি এক আসন থেকে মনোনয়ন প্রত্যাশী আমার জন্য সকলেই দোয়া করবেন। আমি যেন আপনাদের সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার সাথে থাকতে পারি। তিনি আরো বলেন, আমার পিতা সাবেক এমপি আব্দুর রউফ মাস্টার যে কাজগুলো রেখে গেছেন আমি সম্পূর্ন করবো। আমি যদি এমপি হতে পারি আপনাদের সাথে নিয়ে এক আসনকে স্মার্ট  হিসেবে গড়ে তুলবো।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার জন্য আপনারা দোয়া করবেন। ময়না ইউনিযন যুব সমাজের আয়োজনে ময়না ইউনিযন আ'লীগের সভাপতি আব্দুল রশিদ মোল্যার সভাপতিত্বে খেলা উদ্বোধন করেন হাফেজ মো. আব্দুল হক মৃধা। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আ'লীগ নেতা আবুল কালাম আজাদ ইলিয়াস, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রকিবুল হাসান মিলন। সার্বিক তত্বাবধানায় ছিলেন ময়না ইউপির প্যানেল চেয়ারম্যান মো. বাচ্চু মোল্যা। খেলায় বোয়ালমারী একাদশ ফরিদপুর বিডি একাদশকে ২ গোলে পরাজিত করে। 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
#

‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ এর সাংগঠনিক কার্যক্রম বেগবান ও গতিশীল করার লক্ষে নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে

#

ঈদে টানা দুই দিন বন্ধ থাকবে মেট্রোরেল

#

যারা নির্বাচন বর্জন করেছে তারা নতুন করে ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের

#

৬০ কিমি বেগে ঝড়ের আভাস

#

উপজেলায় সুষ্ঠু নির্বাচন চায় আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

#

কুমিল্লায় আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

#

পানামায় ১২০০ বছর পুরনো সমাধিতে সোনার খনির হদিস

#

প্রেমিকাকে পেতে এবং মাথার সব খারাপ চিন্তা দূর করতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি

#

শ্যামনগরে ঈদ-উল-ফিতর উপলক্ষে চাল পাবে ১৩ হাজার ৩৩৩পরিবার

#

বিয়ে ভাঙার হুমকি বরকে গাড়ি না দিলে, অতঃপর

Link copied