নিউজিল্যান্ড থেকে সুখের স্মৃতি নিয়ে ফিরতে চান বিজয়

Bortoman Protidin

১৪ দিন আগে মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪


#

এনামুল হক বিজয় ঘরোয়া লিগে রান করেছেন। জাতীয় দলের স্কোয়াডেও সুযোগ পাচ্ছেন প্রায় নিয়মিত।

কিন্তু একাদশে সেভাবে সুযোগ মিলছে না তার। বিশ্বকাপে সাকিব আল হাসানের ইনজুরিতে শেষ ম্যাচের জন্য উড়ে গিয়েছিলেন। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে ওই ম্যাচেও একাদশে জায়গা হয়নি।  

এশিয়া কাপের পুরোটাতেই স্কোয়াডে থাকলেও খেলেছেন কেবল এক ম্যাচ, এটি এ বছর তার খেলা একমাত্র ওয়ানডেও। এবার নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ দলেও সুযোগ মিলেছে বিজয়ের।

দেশটিতে এর আগে একটি দুঃখের স্মৃতিও আছে তার। ২০১৫ বিশ্বকাপে নেলসনের স্যাক্সটন ওভালে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পান। তখন ছিটকে যাওয়ার পর কখনোই আর জাতীয় দলে সেভাবে থিতু হতে পারেননি। এবার নিউজিল্যান্ড যাওয়ার আগে বিজয়ের আশা, সুখের কোনো স্মৃতি নিয়ে ফিরে আসার।

শনিবার রাতে বিমানবন্দরে সাংবাদিকদের তিনি বলেন, ‘চেষ্টা করবো ভালো খেলার সুযোগ আসলে। দলের সঙ্গে আছি, থাকতে পারলে ভালো লাগবে। এবং এটাই ভালো লাগছে দলের সঙ্গে যাচ্ছি। নিউজিল্যান্ডে একটা ইনজুরি ছিল। ২০১৫ তে ওখানে ইনজুরড হয়েছিলাম। চেষ্টা করবো এবার যেন ভালো সুখকর স্মৃতি নিয়ে ফিরতে পারি। ’

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে শনিবার রাতে প্রথম ধাপে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দলে না থাকা বিজয়, লিটন দাস, রাকিবুল হাসান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকাররা গেছেন। তাদের সঙ্গী হয়েছেন সহকারী কোচ নিক পোথাস। রোববার রাতে উড়াল দেওয়ার কথা রয়েছে বাকিদের।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied