নিউজিল্যান্ড টেস্ট সিরিজে নতুন অধিনায়ক হচ্ছেন লিটন দাস

Bortoman Protidin

১২ দিন আগে শুক্রবার, মে ২৪, ২০২৪


#

ব্যর্থ বিশ্বকাপ মিশন শেষে দেশে ফিরে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে এখনই বিশ্রামের সুযোগ পাচ্ছেন না বাংলাদেশের ক্রিকেটাররা। কেননা দুটি টেস্ট খেলতে মাসেই বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড। সাকিবের অনুপস্থিতিতে নিউজিল্যান্ডের বিপক্ষে এই সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করবেন লিটন কুমার দাস।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ আসন্ন সিরিজটি নিয়ে আজ (মঙ্গলবার) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটু। যেহেতু এই সিরিজে অধিনায়ক সাকিব খেলবেন না তাই সাকিবের অনুপস্থিতিতে বাংলাদেশ দলকে কে নেতৃত্ব দেবেন এমন প্রশ্নের জবাবে টিটু জানালেন সহ-অধিনায়ক লিটন দাসই সামলাবেন দায়িত্ব।

টিটু বলেন, 'সাকিবের যেহেতু চোট আছে। যতদিন পুরোপুরি সেরে না উঠবে, সেই পর্যন্ত সে খেলবে না আমরা জানি। আমাদের এখন পর্যন্ত সহকারী অধিনায়ক হিসেবে লিটন কুমার দাস আছেন, এর মধ্যে যদি নতুন কোনো সিদ্ধান্ত না হয়, তাহলে সে থাকবে। নতুন কেউ হলে সেটাও জানতে পারবেন। দল ঘোষণার সময় সেটি বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।'

এদিকে নতুন পেস বোলিং কোচ কবে নাগাদ আসবে বা কেউ নিশ্চিত হয়েছে কি না এমন প্রশ্নে টিটু বলেন, 'পেস বোলিং কোচও হয়তো অন্তর্বর্তীকালীন কেউ থাকবেন। যেহেতু এখন তাৎক্ষণিক তো নতুন কোচ সম্ভব না। - দিনের মধ্যে সেটিও জেনে যাবেন।'

উল্লেখ্য, ২৮ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ডিসেম্বর দ্বিতীয় টেস্ট শুরু হবে মিরপুর শের- বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
#

২১ বছর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ম্যাচে জয় পেল ওয়েস্ট ইন্ডিজ

#

এবার চোখের ডাক্তার দেখাতে সিঙ্গাপুরে যাচ্ছেন সাকিব

#

সেঞ্চুরি করে সৌম্য ধন্যবাদ জানালেন স্ত্রীকে

#

ওয়ার্নারের বিদায় বিষাদের ম্যাচ অবশ্য জয়েই রাঙিয়েছে অস্ট্রেলিয়া

#

বাংলাদেশের বিশ্বকাপ ব্যর্থতা নিয়ে যা বললেন শ্রীরাম

#

নায়ক হওয়া হলো না জাকেরের,বাংলাদেশের হার ৩ রানে

#

কুমিল্লায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট উদ্বোধন

#

রোহিত-কোহলিদের পরিবর্তে জয়সাওয়াল-রিংকুদের চান শাস্ত্রী

#

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১৬৫ রানের লক্ষ্য দিল খুলনা টাইগার্স

#

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে কুমিল্লা হাই স্কুল চ্যাম্পিয়ন

Link copied