নতুন বছরে তারকাদের বিয়ের হিড়িক

Bortoman Protidin

২৫ দিন আগে বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪


#

২০২৪ নতুন বছরের শুরুতেই বিয়ের হিড়িক পড়েছে দেশের শোবিজ অঙ্গনে। সঙ্গী খুঁজে নিয়ে জীবনের নতুন অধ্যায় সূচনা করছেন অনেকেই। চলতি মাসেই শোবিজের জনপ্রিয় বেশ কয়েকজন তারকার বিয়ের হিড়িক পড়েছে।

নতুন বছরের শুরুতেই বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। লেখক আবু সাইয়িদ রানার সঙ্গে ১২ জানুয়ারি এ অভিনেত্রীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আবার একই দিন বিয়ের খবর জানান ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। ফেসবুকে কনের সঙ্গে একটি ছবি শেয়ার করে জোভান নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।  

এর দুদিন পর ১৪ জানুয়ারি বিয়ের খবর প্রকাশ করেন অভিনেত্রী নাজিয়া হক অর্ষা ও অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান।

দীর্ঘ ১১ বছর প্রেমের পর ওয়াহিদা রাহীকে বিয়ে করেছেন মডেল ও অভিনেতা পল্লব। ২০২৩ সালের ১১ জুলাই পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তবে চলতি মাসের মাঝামাঝি বিয়ের খবরটি প্রকাশ করেন নব্বই দশকের জনপ্রিয় এ মডেল-অভিনেতা।  

আবার এদিকে বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন উপস্থাপিকা-অভিনেত্রী মৌসুমী মৌ। পারিবারিকভাবেই ছোট আয়োজনের মধ্যে দিয়ে আরিফ হকের সঙ্গে তার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

অভিনেত্রী জিনাত শানু স্বাগতা বিয়ে করেছেন । তার বরের নাম হাসান আজাদ। ২৪ জানুয়ারি রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে তাদের বিয়ে হয় ।

বিয়ে করেছেন সংগীতশিল্পী নাবিলা রাহনুম। ২৫ জানুয়ারি তার বিয়ে সম্পন্ন হয়। কিন্তু নাবিলা তার নিজের বরের পরিচয় এখনও প্রকাশ করেননি।  

 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied