চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

Bortoman Protidin

২ দিন আগে রবিবার, এপ্রিল ২১, ২০২৪


#
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আলমডাঙ্গায় ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে। প্রথম দিনে ১২০ জন প্রিজাইডিং অফিসার, ১২০ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৩৫০ জন পোলিং অফিসাদের  প্রশিক্ষন দেন  জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা।
প্রশিক্ষণ উদ্বোধন অনুষ্ঠানে জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন  পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস, অতিরিক্ত পুুলিশ সুপার সদর সার্কেল আনিসুজ্জামান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি)  রেজওয়ানা নাহিদ। আলমডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মশিউর রহমানের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া, সদর উপজেলা নির্বাচন অফিসার রাহুল রায়, দামুড়হুদা নির্বাচন অফিসার মোহা: ইছহাক, জীবননগর উপজেলা নির্বাচন অফিসার মেজর আহাম্মেদ।
জেলা প্রশাসক ড.কিসিঞ্জার চাকমা এসময় বলেন, ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে যাচ্ছে। আপনারা সবাই একটি ইতিহাসের স্বাক্ষী হতে যাচ্ছেন। অতীতে কি হয়েছে ভুলে যান। মাননীয় ইসি মহোদয় অবাধ সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের কথা বলেছেন। আমরা সেই দায়িত্ব পালন করব।তিনি উপস্থিত প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্য বলেন, একটি ভোট সেন্টারের মালিক আপনারাই। আপনাদের সিদ্ধান্তই চুড়ান্ত। আপনারা সুচারুরূপে আপনাদের দায়িত্ব পালন করবেন।
পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান বলেন, আপনারা যারা নির্বাচনে দায়িত্ব পালন করবেন আপনারা নির্ভয়ে দায়িত্ব পালন করবেন। রাষ্ট্রের ইচ্ছার বিরুদ্ধে যাবেন না। একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা অতীতেও নির্বাচনে দায়িত্ব পালন করেছেন। আপনাদের অভিজ্ঞতা রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি আর যেসব সংস্থা আছে তারা সঠিকভাবে দায়িত্ব পালন করবে।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন করার লক্ষে নির্বাচনে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসাদের এ প্রশিক্ষণ দেওয়া হয়।
global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  

সর্বশেষ

#

সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সব সময় প্রস্তুত : প্রধানমন্ত্রী

#

সৌদির চেয়েও তাপমাত্রা বেশি ঢাকায়

#

ফুলেল শ্রদ্ধায় জাতীয় পতাকার রূপকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণের শেষ বিদায়

#

আ.লীগের সকল সম্মেলন ও কমিটি গঠন বন্ধ : ওবায়দুল কাদের

#

তীব্র গরমে হিট অ্যালার্ট জারি, প্রাথমিক বিদ্যালয়ের নতুন নির্দেশনা

#

জাতীয় পতাকার রূপকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ন দাস এর মৃত্যুতে শোক প্রকাশ করেন এমপি বাহার

#

সমবায় কৃষি নিশ্চিত হলে দেশে কখনো খাদ্যাভাব হবে না : প্রধানমন্ত্রী

#

খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হয়ে নিজেদের শস্য নিজেরাই উৎপাদন করবো : প্রধানমন্ত্রী

#

বাংলাদেশের মেরিনা টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায়

#

প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন

Link copied