কুমিল্লার ১১টি আসনে ১২১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Bortoman Protidin

১৩ দিন আগে বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪


#
গাজী কুদ্দুছুর রহমান সোহাগ: কুমিল্লা প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে কুমিল্লার ১১টি আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১২১ জন প্রার্থী। 

গতকাল (৩০ নভেম্বর) বৃহস্পতিবার  মনোনয়ন জমা দেওয়ার  শেষদিনে ২৩টি রাজনৈতিক দলের মনোনীতরা ছাড়াও, স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

কুমিল্লার ১১টি আসনে স্বতন্ত্র প্রার্থী ৩০ জন, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ১১ জন, বাংলাদেশ তরিক ফেডারেশ থেকে ৫ জন, বাংলাদেশ সুপ্রিম পাটি (বিএসপি) থেকে ৭ জন, বাংলাদেশ সাংস্কৃতি মুক্তিজোট (মুক্তিজোট) থেকে ৩ জন, জাতীয় পার্টি থেকে ১১ জন, ইসলামী ঐক্যজোট থেকে ৫ জন, জাসদ থেকে ২ জন,জাকের পার্টি থেকে ১০ জন, গণফোরাম থেকে ৩ জন, তৃনমূল বিএনপি থেকে ৫ জন, গণফ্রন্ট থেকে ৪ জন, কল্যাণ পার্টি থেকে ১ জন, কংগ্রস পার্টি থেকে ৫ জন, পিপলস পার্টি থেকে ১ জন, কৃষক শ্রমিক জনতা লীগ থেকে ৫ জন, বাংলাদেশ ন্যাশালিষ্ট ফ্রন্ট থেকে ২ জন,বাংলাদেশ খেলাফত আন্দোলন থেকে ২ জন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে ৩ জন, ইসলামী ফ্রন্ট বাংলাদেশ থেকে ৩ জন,বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি থেকে ১ জন, ন্যাশনাল পিপলস পার্টি থেকে ১ জন,বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি থেকে ১ জন, বাংলাদেশ জাতীয়বাদী আন্দোলন থেকে ১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এদিকে, নির্ধারিত সময়ের মধ্যে মনোনয়নপত্র নিয়ে হাজির না হওয়ায় ৮ প্রার্থীর মনোনয়নপত্র জমা নেননি রিটার্নিং কর্মকর্তা খন্দকার মু. মুশফিকুর রহমান। 
global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied