এমপি আনারকে হত্যার পর মরদেহ চামড়া ছাড়িয়ে টুকরো করা হয়

Bortoman Protidin

২৫ দিন আগে মঙ্গলবার, জুন ১৮, ২০২৪


#

ঝিনাইদহ- আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনা চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে গিয়ে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তবে তার মরদেহ এখনও উদ্ধার করা যায়নি। 

আনার হত্যাকাণ্ডের ঘ্টনায় গতকাল বৃহস্পতিবার বনগাঁও অঞ্চলের গোপাল নগরে গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েন জিহাদ হাওলাদার। পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, অভিযুক্ত জিহাদ বাংলাদেশি এবং একজনদক্ষ কসাই 

এই হত্যাকাণ্ডের তদন্ত করছে পুলিশসহ অন্যান্য সংস্থা। সময় যতই গড়াচ্ছে হাড়হিম করা ভয়ঙ্কর সব তথ্য সামনে আসছে। বলা হচ্ছে, এমপি আনারকে হত্যার পর চামড়া ছাড়িয়ে টুকরো টুকরো করা হয় মরদেহ। 

শুক্রবার (২৪ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে বলা হয়েছে, কলকাতায় একটি অ্যাপার্টমেন্টে খুন হওয়ার পর বাংলাদেশের সংসদ সদস্যের মরদেহের চামড়া ছাড়ানো হয় এবং এরপর মরদেহ টুকরো টুকরো করে বেশ কয়েকটি প্লাস্টিকের প্যাকেটে করে শহর জুড়ে বিভিন্ন স্থানে ফেলে দেওয়া হয় বলে তদন্তে জানা গেছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, জিহাদ হাওলাদার কলকাতার নিউ টাউনের একটি অ্যাপার্টমেন্টে বাংলাদেশের সংসদ সদস্যকে হত্যা টুকরো টুকরো করার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গ্রেফতারের পর জিহাদ হাওলাদার জানিয়েছেন, এই হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড ছিলেন আখতারুজ্জামান নামে বাংলাদেশি বংশোদ্ভূত এক মার্কিন নাগরিক। আখতারুজ্জামানের নির্দেশেই হাওলাদারসহ আরও চার বাংলাদেশি নাগরিক এমপি আনারকে নিউ টাউন অ্যাপার্টমেন্টে শ্বাসরোধ করে হত্যা করে।

পুলিশ দাবি করেছে, পরিস্থিতিগত প্রমাণে যে ইঙ্গিত মিলেছে তাতে বোঝা যায়, এমপিকে প্রথমে শ্বাসরোধ করে হত্যা করা হয় এবং তারপরে তার মরদেহকে টুকরো টুকরো করা হয়।

প্রসঙ্গত, গত ১২ মে বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে বরাহনগরের মন্ডল পাড়ায় গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন এমপি আনার। এরপর ১৩ মে পৌঁছে যান নিউ টাউনের সঞ্জীবা গার্ডেনসে। পুলিশি তথ্য অনুযায়ী, ১৩ তারিখ রাতেই তাকে হত্যা করা হয়। মরদেহ বাক্সবন্দি করে ১৪, ১৫ ১৬ মে প্রতিদিন একজন করে ফ্ল্যাট থেকে বেরিয়ে যান। 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
#

সংসদ নির্বাচনে নিরাপত্তা নিশ্চিতে স্টাইকিং ফোর্স হিসেবে কাজ করছে র‍্যাব

#

দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

#

শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হাঙ্গেরি ও কিরগিজস্তান

#

বরিশালে জনসভামঞ্চে বোনকে পাশে নিয়ে শেখ হাসিনা

#

আপিলে মনোনয়ন বৈধ ভোটের মাঠে লড়বেন স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন

#

এমপি বাহারকে নতুন ভোটারদের সংবর্ধনা প্রদান

#

প্রায় সাড়ে চার হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দেন একনেক চেয়ারপারসন শেখ হাসিনা

#

ট্রেনে নাশকতা নির্বাচন বানচালের ষড়যন্ত্রের অংশ: ওবায়দুল কাদের

#

মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে বসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

#

ন্যায্যমূল্যে পণ্য বিক্রি করছে আ.লীগের তিন সহযোগী সংগঠন

Link copied