আরো একটি দৃষ্টান্ত স্থাপন ফারাজ করিম চৌধুরীর- সাদামাটাভাবে আকদ সম্পন্ন

Bortoman Protidin

২১ দিন আগে মঙ্গলবার, জুন ১৮, ২০২৪


#

বহুল প্রতীক্ষার পরে সকল জল্পনা কল্পনার অবসান ঘটেছে। গত কয়েকদিন ধরে দেশের মিডিয়া পাড়ায় আলোচিত মানবিক ব্যক্তিত্ব ও তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর সাথে আফিফা আলমের আকদ অনুষ্ঠান ২৩ ফেব্রুয়ারী শুক্রবার বাদে আসর রাজধানীর গুলশান-১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামিক নিয়ম অনুযায়ী শরীয়ত সম্মতভাবে অত্যন্ত সাদামাটাভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে বর ও কনের মা-বাবা, আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠজনদের পাশাপাশি আলেম-ওলামারা উপস্থিত ছিলেন।
মোহরে ফাতেমী অর্থাৎ ২ লক্ষ ৮০ হাজার টাকার নগদ মোহরানায় ফারাজ করিম চৌধুরীর সাথে আফিফা আলমের বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। ১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করা ফারাজ করিম চৌধুরীর পিতা হলেন টানা ৫ বারের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি। ছোটবেলা থেকে মানুষের বিপদে পাশে দাঁড়ানো এই তরুণের বিয়েকে ঘিরে গত কদিন ধরে দেশবাসীর আগ্রহ ছিল তুঙ্গে।
ইতোপূর্বে বিয়ে প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বিভিন্ন মিডিয়ায় ঘোষণা দিয়েছিলেন, সাদামাটাভাবে মসজিদে শরীয়াহ অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ের কার্যক্রম সম্পন্ন করবেন। সত্যিই ফারাজ করিম চৌধুরী তার পূর্বে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেছেন৷ তরুণদের জন‍্য আরো একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।
সেই সাথে সকল শ্রেণী-পেশার সর্বস্তরের মানুষের জন্য আগামী ১লা মার্চ শুক্রবার চট্টগ্রামের রাউজান গহিরাস্থ বক্স আলী চৌধুরী বাড়ীতে বিয়ে উপলক্ষে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করতে যাচ্ছেন তিনি।
global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied