লোমহর্ষক বর্ণনা নার্স তানিয়া হত্যার

১২ মে, ২০১৯ ০৩:৫৩ pm

বর্তমান প্রতিদিন ডেস্ক:

স্বর্ণলতা পরিবহনের বাসের চালক নূরুজ্জামান নূরু, হেলপার লালন মিয়া এবং বাসচালক নূরুজ্জামান নূরুর খালাতো ভাই ও বাসের অপর হেলপার বোরহান এই তিনজনে মিলে পালাক্রমে ধর্ষণ করে নার্স শাহিনুর আক্তার তানিয়াকে।

 

 

এরপর ঘটনাটিকে সড়ক দুর্ঘটনা হিসেবে চালিয়ে দিতে তানিয়াকে ফেলে দেয়া হয় বাস থেকে নিচে। এতে তানিয়া মাথা থেতলে গিয়ে গুরুতর আহত হয়ে অজ্ঞান হয়ে পড়েন।

সোমবার (৬ মে) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনার সোয়া ২ ঘণ্টা পর রাত পৌনে ১১টার দিকে স্বর্ণলতা পরিবহনের কটিয়াদীর কাউন্টার মাস্টার মো: রফিকুল ইসলাম রফিক এবং স্বর্ণলতা পরিবহনের সুপারভাইজার আল আমিন তানিয়ার নিথর দেহ কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পাশবিক অত্যাচার ও বাস থেকে ফেলে দিয়ে গুরুতর আহত হওয়ার পর ২ ঘণ্টারও বেশি সময় চিকিৎসা না পেয়ে তানিয়ার মৃত্যু হয়।

এসব তথ্য জানা গেছে ১১ মে শনিবার রাতে তদন্ত সংশ্লিষ্ট সূত্রে।

 

 

 

 

এদিকে ধর্ষণ ও হত্যাকাণ্ডে ব্যবহৃত স্বর্ণলতা পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো ব-১৫-৪২৭৪) পুলিশ জব্দ করার পর আলামত ও নমুনা সংগ্রহ করেছে সিআইডির ক্রাইমসিন ইউনিট। শনিবার (১১ মে) বিকালে ময়মনসিংহের সিআইডির ক্রাইমসিন ইউনিটের একটি টিম বাজিতপুর থানায় রাখা বাসটি থেকে আলামত ও রক্তের নমুনা সংগ্রহ করেন।

 

 

 

মামলার তদন্ত কর্মকর্তা বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো: সারোয়ার জাহান বলেন, বাসচালক নূরুজ্জামান নূরু ও হেলপার লালন মিয়া রিমান্ডে নানা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। সেসব তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা বলেছে, ঘটনার সময়ে বাসটিতে বাসচালক নূরু ও হেলপার লালন মিয়া ছাড়াও বোরহান নামে আরেকজন ছিল। বোরহান নূরুর খালাতো ভাই এবং বাসটির অপর হেলপার। তার বাড়িও গাজীপুরের কাপাসিয়ায়। তাকে ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে বলেও তিনি জানান।

 

 

 

তদন্ত সংশ্লিষ্ট সূত্র হতে জানা যায়, কটিয়াদী বাসস্ট্যান্ড থেকে বাসটি পিরিজপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় চালকের আসনে বসে হেলপার লালন মিয়া বাসটি চালাচ্ছিল। রাত ৮টার দিকে পথে গজারিয়া এলাকায় একটি কলাবাগানের পাশে বাসটি থামিয়ে তানিয়ার উপর পাশবিক অত্যাচার চালানো হয়। তানিয়ার চিৎকার যেন বাইরে না যায় এজন্যে বাসের দরজা-জানালা বন্ধ করে দেয়া হয়।

 

 

 

লালনকে চালকের আসনে রেখে বাসচালক নূরু মিয়া ঝাঁপিয়ে পড়ে তানিয়ার উপর। তানিয়া সর্বশক্তি দিয়ে নিজেকে রক্ষা করতে গেলে বাসে থাকা অপর হেলপার বোরহান তানিয়াকে ধরে রাখে। এ সময়ে লালন ধীরে ধীরে বাসটিকে চালাতে থাকে। চলন্ত বাসটিতে তিন ধর্ষকের পাশবিক নির্যাতনের শিকার হয়ে বাসেই লুটিয়ে পড়ে তানিয়া।

 

 

 

তানিয়াকে বাস থেকে নিচে ফেলে দেয় ধর্ষক ঘটনাটিকে সড়ক দুর্ঘটনা হিসেবে চালিয়ে দিতে। এতে মাথায় গুরুতর আঘাত পান তানিয়ার। রক্তাক্ত ও অচেতন অবস্থায় সড়কে পড়ে থাকেন তানিয়া। এ অবস্থায় তানিয়া বাস দুর্ঘটনার শিকার হয়েছেন জানিয়ে তাকে রাত সাড়ে ৮টার দিকে পিরিজপুর বাজারের সততা ফার্মেসিতে নেয়া হয়। সততা ফার্মেসির হাবিবুর রহমান মেয়েটিকে দেখে তাকে দ্রুত কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার কথা বলেন।

 

 

 

বাসের চালক ও হেলপার মেয়েটিকে একটি সিএনজিতে তুলে দিয়ে হাসপাতালে পাঠানোর চেষ্টা করে। কিন্তু অচেনা কোন মেয়েকে একা হাসপাতালে নিতে কোন সিএনজি রাজি না হওয়ায় তানিয়াকে আবারও বাসে তুলে নেয় ধর্ষকদল।

 

 

প্রায় ২ ঘণ্টা মুমূর্ষু তানিয়াকে নিয়ে এখানে-সেখানে ঘুরাফেরার পর কটিয়াদীর কাউন্টার মাস্টার মো: রফিকুল ইসলাম রফিক এবং সুপারভাইজার আল আমিন একটি সিএনজিতে করে তানিয়ার নিথর দেহ কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ততক্ষণে তানিয়া চলে যান না ফেরার দেশে।

নিহত শাহিনুর আক্তার তানিয়া কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের একজন ডিপ্লোমা নার্স ছিলেন। কর্মস্থল ঢাকা থেকে বাড়িতে আসার জন্য গত সোমবার বিকাল ৩টায় ঢাকার বিমানবন্দর থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো ব-১৫-৪২৭৪) ওঠেন শাহিনুর আক্তার তানিয়া।

 

 

 

স্বর্ণলতা পরিবহনের বাস মহাখালী থেকে কটিয়াদী হয়ে বাজিতপুর উপজেলার পিরিজপুর বাসস্ট্যান্ড পর্যন্ত চলাচল করে। বাসে ওঠে তানিয়া তার বাবাকে জানান, তিনি পিরিজপুর বাসস্ট্যান্ডে নামবেন। কিন্তু বাড়িতে ফিরতে দেরি হওয়ায় রাত সাড়ে ৮টায় তানিয়ার মোবাইলে ফোন করে নম্বরটি বন্ধ পান বাবা গিয়াস উদ্দিন। রাত সাড়ে ১০টার দিকে ফোন করে এক ব্যক্তি গিয়াস উদ্দিনকে বলেন, তার মেয়ে বাস দুর্ঘটনার কবলে পড়েছে এবং বর্তমানে সে কটিয়াদী হাসপাতালে রয়েছে। এ খবর পেয়ে স্বজনেরা হাসপাতালে গিয়ে তানিয়াকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে পড়ে থাকতে দেখেন।

 

 

এদিকে ঘটনাস্থল পরিদর্শনসহ মামলার তদন্তের সর্বশেষ পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য রবিবার (১২ মে) ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কিশোরগঞ্জের আসছেন বলে পুলিশ সুপার মো: মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) বলেন।

 

 

ধর্ষণের লোমহর্ষক বর্ণনা দিলেন মার্কিন ধর্ষিতা বিশ্বসুন্দরী অলিভিয়া জর্ডান

ধর্ষণের লোমহর্ষক বর্ণনা দিলেন মার্কিন ধর্ষিতা বিশ্বসুন্দরী অলিভিয়া জর্ডান

বর্তমান প্রতিদিন ডেস্ক: সমাজে একটি ব্যাধি হয়ে দাঁড়িয়েছে যৌন নিপীড়ন। কর্মস্থল থেকে শুরু করে নিজ ঘরে পর্যন্ত যৌন হেনস্থার শিকার হচ্ছেন অনেকে। শুধু তাই নয়, বিস্তারিত →

পরকীয়া, স্বামী দেশে ফেরার ১০ ঘণ্টার মধ্যে প্রেমিকদের সহযোগিতায় কুপিয়ে হত্যা

পরকীয়া, স্বামী দেশে ফেরার ১০ ঘণ্টার মধ্যে প্রেমিকদের সহযোগিতায় কুপিয়ে হত্যা

বর্তমান প্রতিদিন ডেস্ক: বেনাপোলে একাধিক পরকীয়ার নায়িকা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য বিদেশ থেকে দেশে আসার ১০ ঘণ্টার মধ্যে স্বামী জামাল হোসেনকে (৩৬) প্রেমিকদের সহযোগিতায় কুপিয়ে বিস্তারিত →

কুমিল্লায় এসএসসি পরিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

কুমিল্লায় এসএসসি পরিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

বর্তমান প্রতিদিন ডেস্ক: জানা যায় কুমিল্লার বরুড়ায় মামার ভাড়া বাসায় শিশু রানী দে (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী জানালার গ্রীলের সাথে ওড়না পেছিয়ে গলায় ফাঁস বিস্তারিত →

কুমিল্লা জামাল ও বাশার হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

কুমিল্লা জামাল ও বাশার হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

  স্টাফ রিপোর্টার: ২০১৬ সালে কুমিল্লা সদর দক্ষিণে স’ মিল মিস্ত্রী সৈয়দ জামাল ও ব্রিকফিল্ডের দারোয়ান আবুল বাশার হত্যা মামলার প্রধান আসামী আনিসকে গ্রেপ্তার করেছে বিস্তারিত →

কুমিল্লার সদর দক্ষিনে শ্রমিকের জবাই করে হত্যা

কুমিল্লার সদর দক্ষিনে শ্রমিকের জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার: কুমিল্লার সদর দক্ষিনে রাশেদ নামে এক শ্রমিকের জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সদর দক্ষিণ উপজেলার ফুলতলী এলাকা থেকে গলাকাটা অবস্থায় ওই শ্রমিকের বিস্তারিত →

ভিডিও দেখতে ক্লিক করুন

সর্বশেষ খবর

Archives

SatSunMonTueWedThuFri
    123
25262728293031
       
      1
       
    123
18192021222324
       
      1
16171819202122
30      
     12
       
    123
       
14151617181920
21222324252627
28293031   
       
      1
2345678
30      
     12
       
    123
25262728   
       
      1
2345678
9101112131415
3031     
      1
30      
   1234
567891011
       
Surfe.be - cheap advertising