রাণীনগরে দিনের বেলায় ব্যবসায়ীর হাত-পা বেঁধে টাকা লুট, গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ

১১ এপ্রিল, ২০১৯ ০৫:০৮ pm

কাজী আনিছুর রহমান, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে দু’ব্যবসায়ীকে ঘরের মধ্যে আটকে রেখে হাত-পা,মূখ বেঁধে মারপিট করে ধারালো অস্ত্রের মূখে প্রায় পৌনে দুই লক্ষ টাকা লুট করে নেয়ার ঘটনা ঘটেছে। এসময় সংঘবদ্ধ চক্র তাদেরকে গলা কেটে হত্যা চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে । পুলিশ ঘটনাস্থল থেকে রশি,চাকু ও একটি মদের বোতল উদ্ধার করেছে।

এঘটনায় ঘটনার মুল হোতা এবাদুলের স্ত্রী জলি বিবি (৩৫) কে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজনে নেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় উপজেলা সদরের মাছ বাজার এলাকায়।

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার সুখান গাড়ী গ্রামের রইচ উদ্দীনের ছেলে ব্যবসায়ী মামুন হোসেন (৩২) জানান, দীর্ঘ দিন ধরে তিনি পুরাতন মোটরসাইকেল কেনা-বেচার ব্যবসা করে আসছিলেন। এরই সুত্র ধরে নওগাঁর রাণীনগর উপজেলার ঝাল ঘড়িয়া গ্রামের জুয়েল হোসেন (৩৩) এর সাথে পরিচয় ঘটে।

সেই সুত্র মোতাবেক বুধবার সন্ধ্যায় জুয়েল তাকে মোবাইল ফোনে জানান একটি মোটরসাইকেল বিক্রি হবে। এমন খবরের প্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে মামুন এবং বগুড়ার কাহালু উপজেলার স্থলপাড়া রামুজি গ্রামের সোলাইমান আলীর ছেলে আব্দুল আলিম (৪০)কে সঙ্গে নিয়ে রাণীনগরে আসেন।

এসময় সদর মাছ বাজারস্থ এবাদুলের মোটরসাইকেল বিক্রি হবে জানালে এবাদুলের নেতৃত্বে ৪-৫ জনের সংঘবদ্ধ চক্র প্রথমে জুয়েলকে ডেকে নিয়ে এবাদুলের ভাড়া বাসায় আটকে রাখে। এর পর মামুনকে ডেকে নিয়ে তার হাত-পা,মুখ বেধে ধারালো অস্ত্রের মূখে জিম্মি করে মারপিট করে প্রায় এক লক্ষ ৭৫ হাজার টাকা লুট করে নেয়।

এর পর মামুনের সঙ্গে থাকা আলিমকে ডেকে নিয়ে তাকেও হাত-পা, বেঁধে মারপিট করে। এসময় ধারালো চাকু দিয়ে গলা কেটে হত্যা চেষ্টা করা হয় বলে মামুন দাবি করেছেন। এসময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে গেলে সংঘবদ্ধ চক্রের সবাই পালিয়ে যায়।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয়। আলিমের মুখে,গলায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থল থেকে রশি,ধারালো চাকু ও হাফ লিটার একটি বাংলা মদের বোতল উদ্ধার করেছে ।

এসময় জিজ্ঞাসাবাদের জন্য এবাদুলের স্ত্রী জলি বিবিকে থানায় নিয়ে যাওয়া হয়। স্থানীয়রা জানান,ঘটনার মূল হোতা এবাদুল আত্রাই উপজেলার ভোপাড়া গ্রামের জয়েন আলীর ছেলে । সে দীর্ঘ দিন ধরে রাণীনগরে বাসা ভাড়া নিয়ে মোটরসাইকেল কেনা-বেচার ব্যবসা করেন।

এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এঘটনায় এবাদুলসহ সংঘবদ্ধ চক্র পালিয়ে গেলেও এবাদুলের স্ত্রী জলিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

ঘটনাস্থল থেকে রশি,ধারালো চাকু ও হাফ লিটার বাংলা মদের একটি বোতল উদ্ধার করা হয়েছে । এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

২১তম বাজেট ঘোষণা; সরকারি চাকরিজীবীদের জন্য সুখবর

২১তম বাজেট ঘোষণা; সরকারি চাকরিজীবীদের জন্য সুখবর

  বর্তমান প্রতিদিন ডেস্ক: বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট ঘোষণা করছে আওয়ামী লীগ সরকার। এবার নিয়ে ২১তম বাজেট ঘোষণা করেছেন স্বাধীনতা নেতৃত্বদানকারী দলটি। আর প্রধানমন্ত্রী বিস্তারিত →

কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় ঢাকা-কুমিল্লা সহ চট্টগ্রামমুখী মানুষের ঢল

কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় ঢাকা-কুমিল্লা সহ চট্টগ্রামমুখী মানুষের ঢল

বর্তমান প্রতিদিন ডেস্ক:   ঈদের ছুটি শেষ হওয়ায় কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ঢাকা-কুমিল্লা সহ চট্টগ্রামমুখী যাত্রীদের চাপ বেড়েছে। লঞ্চ ও স্পিডবোটে যাত্রীদের ঢল নেমেছে।   এদিকে ফেরিগুলোতে বিস্তারিত →

চৌদ্দগ্রামে ৫২ পণ্য নিয়ে আতঙ্কে ব্যবসায়ী ও সাধারণ ক্রেতারা

চৌদ্দগ্রামে ৫২ পণ্য নিয়ে আতঙ্কে ব্যবসায়ী ও সাধারণ ক্রেতারা

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম প্রতিনিধি: হাইকোর্টের নির্দেশনা থাকার পরও চৌদ্দগ্রামের বিভিন্ন বাজার থেকে প্রত্যাহার করা হয়নি নি¤œমানের ৫২ টি পণ্য। ফলে সারাক্ষণ ভ্রাম্যমাণ আদালত ও বিস্তারিত →

রাণীনগরে তাপদাহে মারা গেল খামারীর এক হাজার মুরগী

রাণীনগরে তাপদাহে মারা গেল খামারীর এক হাজার মুরগী

কাজী আনিছুর রহমান নওগাঁ প্রতিনিধি :   নওগাঁর রাণীনগরে প্রচন্ড তাপদাহে এক খামারীর প্রায় এক হাজার ব্রয়লার মুরগী মারা গেছে। সপ্তাহ জুড়ে টানা তাপদাহের কারণে বিস্তারিত →

কক্সবাজারে বাসের ধাক্কায় ২ স্কুলছাত্র নিহত, বাসে আগুন

কক্সবাজারে বাসের ধাক্কায় ২ স্কুলছাত্র নিহত, বাসে আগুন

  জাহেদ হাসান, কক্সবাজার: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও কালিরছরায় হানিফ পরিবহনের বাসের ধাক্কায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুই জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার বিস্তারিত →

ভিডিও দেখতে ক্লিক করুন

সর্বশেষ খবর

Archives

SatSunMonTueWedThuFri
15161718192021
22232425262728
2930     
       
      1
       
    123
18192021222324
       
      1
16171819202122
30      
     12
       
    123
       
14151617181920
21222324252627
28293031   
       
      1
2345678
30      
     12
       
    123
25262728   
       
      1
2345678
9101112131415
3031     
      1
30      
   1234
567891011
       
Surfe.be - cheap advertising