মাদ্রাসাছাত্রী গণধর্ষণের আসামি কুমিল্লায় গ্রেফতার

১৫ মে, ২০১৯ ০৮:৫০ pm

স্টাফ রিপোর্টার:

সিলেটের ওসমানীনগর থানার চাঞ্চল্যকর মাদ্রাসা ছাত্রী গণধর্ষণ মামলার পলাতক আসামি মকলু মিয়া (৩০)কে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি দল। বুধবার কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার হরিপুর নামক স্থান হতে গ্রেফতার করে।

বুধবার (১৫ মে) কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি আভিযানিক দল উক্ত ধর্ষণ মামলায় অভিযুক্ত পলাতক আসামি মকলু মিয়া এর গতিবিধি সার্বক্ষণিক নজরদারীর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষক মকলু মিয়াকে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন হরিপুর নামক স্থান হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

জানা গেছে গত ২৫ মার্চ সিলেটের ওসমানীনগর থানাধীন রহমতপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে মিনার আলী (২৬) এবং উত্তর কালনীচর মৃত তাইদ উল্লাহ এর ছেলে মকলু মিয়া (৩০) রহমতপুর গ্রামের রিমন মিয়া (২০) এর বসত ঘরে মৃত সুনু মিয়ার মাদ্রাসা ছাত্রী মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর মাদ্রাসার ছাত্রীকে মুমূর্ষু অবস্থায় ফেলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মকলু মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, গত ২৫ মার্চ ২০১৯ ইং তারিখ রাত আনুমানিক ২২:০০ ঘটিকার সময় সিলেটের ওসমানীনগর থানাধীন রহমতপুর গ্রামের ভিকটিমের বড় ভাই রিমন মিয়া (২০) তার শ্বশুড় বাড়িতে অবস্থানকালে প্রথমে মিনার আলী (২৬) ভিকটিমের বসত ঘরে কৌশলে প্রবেশ করে।

এ সময়ে উক্ত ঘরে থাকা ভিকটিমের আরেক ভাই ইমন মিয়া (১৬) ও ছোট বোন রুবিনা বেগম (১০) উপস্থিত ছিল। পরবর্তীতে মিনার আলী (২৬) মোবাইল ফোনে মকলু মিয়া (৩০) উক্ত ঘরে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে তারা উভয়ে ভিকটিমকে চা তৈরী করতে বলে এবং ভিকটিম চা তৈরী করে নিয়ে আসলে তারা উভয়ে চায়ের সাথে ঘুমের ঔষুধ দেয়া দুধ মিশিয়ে ভিকটিমের ভাই ইমন মিয়া (১৬) ও ছোট বোন রুবিনা বেগম (১০) কে খাইয়ে দেয়। কিছুক্ষণের মধ্যে ঘরে থাকা ভিকটিমের ভাই ও বোন ঘুমিয়ে পড়লে প্রথমে মিনার আলী (২৬) ও পরে মকলু মিয়া (৩০) ওড়না দিয়ে ভিকটিমের মুখ বেঁধে উভয়ে পালাক্রমে ভিকটিমকে ধর্ষণ করে।

একপর্যায়ে ভিকটিমের ডাক-চিৎকারে আশপাশের লোকজন আসতে শুরু করলে ধর্ষকগণ দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের বড় ভাই রিমন মিয়া (২০) মোবাইল ফোনের মাধ্যমে ঘটনা জানার পর বাড়িতে এসে নিজে বাদী হয়ে সিলেটের ওসমানীনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়েরের পর হতে মকলু মিয়া (৩০) বিভিন্ন স্থানে পলাতক হয়ে আত্মগোপনে ছিল। সর্বশেষ সে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন খাড়াতাইয়া বাজারে অবস্থান করে হরিপুর নামক স্থানে শ্রমিকের কাজ করে আসছিল।

কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২ এর এএসপি সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক প্রণব কুমার জানান- র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সাম্প্রতিক সময়ে ধর্ষণ একটি আলোচিত বিষয় হয়ে দাড়িয়েছে।

উক্ত অপরাধ দমনের লক্ষ্যে র‌্যাব অত্যন্ত তৎপরতার সাথে এর সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। এর ধারাবাহিকতায় ১৫ মে ২০১৯ ইং তারিখ ১০:০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর একটি আভিযানিক দল সহকারী পুলিশ সুপার প্রণব কুমার এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে মকলু মিয়া (৩০) কে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন হরিপুর নামক স্থান হতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

কুমিল্লার চান্দিনা মহসড়কের পাশে ফেলা হচ্ছে মৃত গরু ও ময়লা আবর্জনা

কুমিল্লার চান্দিনা মহসড়কের পাশে ফেলা হচ্ছে মৃত গরু ও ময়লা আবর্জনা

আশিকুর রহমান আশিক: চান্দিনা পৌরসভা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেলা হচ্ছে মৃত গরু ও ময়লা আবর্জনা। এই মহাসড়ক দিয়ে দেশের বিভিন্ন স্থানের মানুষের এই আসাযাওয়া, বিস্তারিত →

কুবি শাখা ছাত্রলীগের উদ্যোগে গতিরোধ স্থাপন

কুবি শাখা ছাত্রলীগের উদ্যোগে গতিরোধ স্থাপন

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ক্যাম্পাসের সম্মুখ সড়কের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে গতিরোধক (স্পিডব্রেকার) স্থাপন করেছে শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ বিস্তারিত →

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের জমকালো নবীন বরণ অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের জমকালো নবীন বরণ অনুষ্ঠিত

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধিঃ          কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) ব্যবসায় শিক্ষা অনুষদের হলরুমে বিস্তারিত →

কুমিল্লা জজকোর্টে বিচারকের সামনে আসামীর ছুরিকাঘাতে অপর আসামী নিহত

কুমিল্লা জজকোর্টে বিচারকের সামনে আসামীর ছুরিকাঘাতে অপর আসামী নিহত

  স্টাফ রিপোর্টার; কুমিল্লা জজকোর্টে বিচারকের সামনে আসামির ছুরিকাঘাতে অপর আসামী নিহত। আজ (১৫ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা বিস্তারিত →

কুমিল্লা নগরীর ১,২ও ৩ নং ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ড এর বৃষ্টির কারনে বেড়েছে জ্বলাবদ্ধতা

কুমিল্লা নগরীর ১,২ও ৩ নং ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ড এর বৃষ্টির কারনে বেড়েছে জ্বলাবদ্ধতা

আশিকুর রহমান আশিক: নগরীর ৩নং ওয়ার্ড রেসকোর্স এলাকার খালসহ বিভিন্ন স্থানের খালের খনন কাজ করা হয় বর্ষা মৌসুমে, যার ফলে দেখা যায় পানির সাথে রয়ে বিস্তারিত →

ভিডিও দেখতে ক্লিক করুন

সর্বশেষ খবর

Archives

SatSunMonTueWedThuFri
  12345
20212223242526
2728293031  
       
      1
       
    123
18192021222324
       
      1
16171819202122
30      
     12
       
    123
       
14151617181920
21222324252627
28293031   
       
      1
2345678
30      
     12
       
    123
25262728   
       
      1
2345678
9101112131415
3031     
      1
30      
   1234
567891011
       
Surfe.be - cheap advertising