ব্রেকিং নিউজ

৯৯৯ নম্বরে সাহায্যের জন্য কল করলো চোরেরা

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : সোমবার, ২০২২ অক্টোবর ৩১, ০১:৩৯ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

সাতক্ষীরা জেলায় একটি মাছের ঘেরে চুরি করতে গিয়ে ধরা পড়ে পাঁচ চোর। পরে গণপিটুনি থেকে রক্ষা পেতে সরকারি জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল করে সাহায্য প্রার্থনা করেন। ৩০ অক্টোবর (রোববার) ভোর রাতে সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় পুলিশ গিয়ে তাদের আটক করে সাতক্ষীরা সদর থানায় নিয়ে আসেন।


আটক হওয়া পাঁচজন চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানা গেছে। আটককৃতরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের সাইফুল ইসলাম, হুসাইন বাবু, মোস্তাকিন হোসেন, মিজানুর রহমান ও শাহারুল ইসলাম।


এ বিষয়ে মাছের ঘের মালিক শরিফুল জানান, সাতক্ষীরা সদরের পায়রাডাঙ্গা দক্ষিণ বিলে তাদের পাঁচ বিঘার একটি মৎস্য ঘের রয়েছে। রোববার ভোররাতে আটক পাঁচজন জাল দিয়ে তাদের ঘের থেকে মাছ ধরতে শুরু করে। বিষয়টি পার্শ্ববর্তী ঘেরের দায়িত্বে থাকা আব্দুল্লাহ নামে একজন দেখতে পেয়ে মোবাইল ফোনে জানায়। তাৎক্ষণিকভাবে আমরা গিয়ে তাদের ধরার চেষ্টা করলে তারা আমাদের ধাক্কা দিয়ে পার্শ্ববর্তী একটি ঘরের বারান্দায় উঠে। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে তারা। ঘটনার কিছুক্ষণের মধ্যে পুলিশ এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।


সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) আবু জেহাদ ফখরুল আলম খান বলেছেন, আটকদের মধ্যে যে কেউ জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য চেয়ে জানায়, তারা খুব বিপদে রয়েছে। তাদের উদ্ধার করতে হবে। পরবর্তীতে সাতক্ষীরা সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। পরে জানা যায়, তারা  ঘেরে মাছ চুরি করতে গিয়ে ধরা পড়ে স্থানীয়দের গণপিটুনির হাত থেকে রক্ষা পেতে পুলিশকে ফোন করেছে।


ওসি আরও বলেন, যার ঘেরে তারা মাছ চুরি করতে গিয়েছিল, তিনি বাদী হয়ে থানায় মামলা করেছেন। সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video