ব্রেকিং নিউজ

মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখবে স্মার্টওয়াচ!

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ সেপ্টেম্বর ২০, ০৬:২৩ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

অ্যামাজফিট জিটিএস ৪ স্মার্টওয়াচ ভারতে লঞ্চ করলো। এটি জিটিএস ৪ এর একটি সিরিজ। এর আগে অ্যামাজফিট জিটিএস ৪ মিনি ও জিটিআর ৪ স্মার্টওয়াচগুলো বাজারে এসেছে। স্মার্টওয়াচটি রিয়্যাল-টাইম জিপিএস ট্র্যাকিং করতে পারবে। স্মার্টওয়াচটি ১৫০টি ওয়াচফেস ও অসংখ্য স্পোর্টস মোড নিয়ে হাজির হয়েছে।

এতে একটি ১.৭৫ ইঞ্চি এইচডি অ্যামলেটেড ডিসপ্লে দেওয়া হয়েছে। রেজোলিউশন থাকবে ৩৯০×৪৫০ পিক্সেল। মাত্র ২৭ গ্রাম ওজনের ঘড়িটি ৯.৯ মিমি পাতলা। এতে ডুয়াল-ব্যান্ড সার্কুলারলি পোলারাইজড জিপিএস অ্যান্টেনা প্রযুক্তি এবং ৬ টি স্যাটেলাইট পজিশনিং সিস্টেম সাপোর্ট করবে।

স্মার্টওয়াচটিতে বায়োমেট্রিক অপটিক্যাল সেন্সর থাকবে। এই সেন্সর ব্যবহারকারীদের রক্তের অক্সিজেনের মাত্রা, হৃদস্পন্দন, মানসিক চাপের মাত্রা এবং ঘুমের গুণমান ২৪ ঘণ্টা ট্র্যাক করবে। এতে আরও থাকছে ১৫টি ওয়ার্কআউট মোড। ব্লুটুথ কলের জন্য স্মার্টওয়াচটিতে একটি বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোনও থাকছে।

এতে একটি ৩০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। একবার পুরোপুরি চার্জ হলে ৮ দিন পর্যন্ত চালানো যাবে। মিস্টি হোয়াইট, ইনফিনিট ব্ল্যাক এবং রোজবাড পিঙ্ক ৩ টি রঙের বিকল্পে ঘড়িটি বেছে নিতে পারবেন ক্রেতারা। ঘড়িটি ১৬ হাজার ৯৯৯ রুপিতে ই-কমার্স সাইট অ্যামাজন ও অ্যামাজফিট ওয়েবসাইটে কেনা যাবে।

সূত্র: এনডিটিভি গ্যাজেট


আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video