ব্রেকিং নিউজ

মাকে ভরণপোষণ না দেওয়ায় স্ত্রীসহ সরকারি চাকরিজীবী ছেলে গ্রেফতার

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২২ অক্টোবর ২৭, ০২:০২ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

ঝিনাইদহ জেলায় মায়ের ভরণপোষণ না দেওয়ায় সরকারি চাকরিজীবী ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ২৬ অক্টোবর রাতে শহরের ব্যাপারীপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- ব্যাপারীপাড়া এলাকার মরহুম বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর ছেলে ও ঝিনাইদহ প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর মো. সাইফুল্লাহ (৪৪) ও তার স্ত্রী রুমা (৩০)।


মামলার এজাহার থেকে পাওয়া তথ্য মতে, জহুরা খাতুনকে তার ছেলে সাইফুল্লাহ ও পুত্রবধূ রুমা বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন। ভরণপোষণ দিতেন না, খেতেও দিতেন না। এসব অভিযোগে বুধবার দুপুরে ছেলে ও পুত্রবধূর নামে থানায় মামলা করেন জহুরা খাতুন।


এ বিষয়ে ভুক্তভোগী জহুরা খাতুন জানান, তার শরীর খুব খারাপ। হার্টে ব্লক। ছেলেকে বলার পরও ডাক্তারের কাছে নিয়ে যায় না। ছেলে ও পুত্রবধূ তাকে ঠিকমতো খেতে দেয় না। কিছু বললে তারা তাকে মারে।


স্থানীয়দের তথ্য মতে, জহুরা খাতুনের দুই ছেলের মধ্যে সাইফুল্লাহ বড় এবং সরকারি চাকরি করেন। ছোট ছেলে শহরের মুদি দোকানে কাজ করেন। তারা সবাই একই বাড়িতে বসবাস করেন। 


ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা এ বিষয়ে জানান, ঝিনাইদহ প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর সাইফুল্লাহ তার মা জহুরা খাতুনের ভরণপোষণ দেন না দীর্ঘদিন। কিছু বললে মারধর ও নির্যাতনের হুমকি দেন। এ ঘটনায় মা জহুরা খাতুন গত ১৮ অক্টোবর ঝিনাইদহ সদর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগের বিষয়টি আদালতে পাঠালে আদালত মামলা নেওয়ার নির্দেশ দেন। আদালতের নির্দেশে বুধবার থানায় মামলা হলে রাতে অভিযুক্ত ছেলে সাইফুল্লাহ ও তার স্ত্রী রুমা খাতুনকে গ্রেফতার করা হয়। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video