ব্রেকিং নিউজ

প্রবেশপথে বাধা, ১০ কিঃ মিঃ পায়ে হেঁটে সমাবেশে বিএনপির নেতা-কর্মীরা

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শনিবার, ২০২২ অক্টোবর ২৯, ০২:৩৬ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

রংপুর জেলায়  বিএনপি’র গণসমাবেশে এসেছেন গাইবান্ধার সাদুল্লাহপুর উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের  শতাধিক নেতাকর্মী। 


তাদের কেউ অটো রিকশা করে কেউ  আবার মোটর সাইকেলে এসেছেন। রংপুর নগরীর প্রবেশপথ সাতমাথায় এলে পুলিশ তাদের আটকে দেন। নগরীতে অটো নিয়ে প্রবেশ নিষেধ বলে। মোটর সাইকেলে যেসব নেতা- কর্মী এসেছিলেন তাদেরও মোটর সাইকেল নিয়ে প্রবেশ করতে দেয়নি। মোটরসাইকেল ও অটোরিকশা দূরে একস্থানে রেখে বাধ্য হয়ে তারা পায়ে হেঁটে সমাবেশস্থলের উদ্দেশে রওনা দেন। বিএনপি নেতাকর্মীরা নগরীর তিনটি প্রবেশপথ মডার্ন মোড়, সাতমাথা ও মেডিকেল মোড়ে বাধা প্রাপ্ত হয়ে পায়ে হেঁটে অবশেষে সমাবেশস্থলে আসেন।


সাদুল্লাহপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মশিউর রহমান, সিনিয়র যুগ্ম সদস্য সচিব সাইফুল ইসলাম, যুগ্ম আহবায়ক সুজন মিয়াসহ আরও কয়েকজন নেতাকর্মী এ বিষয়ে অভিযোগ করে বলেছেন, নগরীর সাতমাথায় পুলিশ তাদের বাধা দিয়েছে। অটোরিকশা ও মটর সাইকেলে করে তারা সামাবেশে যোগ দেয়ার জন্য এসেছেন।  কিন্তু সাত মাথায় পুলিশ তাদের নামতে বাধ্য করায় পায়ে হেঁটে তারা সমাবেশে যোগ দেন। সাত মাথা থেকে সমাবেশ স্থান ৫/৬ কিলোমিটার। 


একই ঘটনা ঘটেছে নগরীর আরেক প্রবেশদ্বার মর্ডান মোড়ে রিকশা-অটো রিকশা, মটরসাইকেলসহ বিভিন্ন বাহনে এই প্রবেশদ্বার দিয়ে মিঠাপুকুর, পীরগঞ্জ, গাইবান্ধা, গোবিন্দগঞ্জ, বগুড়াসহ বিভিন্ন এলাকার নেতাকর্মীরা প্রবেশ করছে। এখানেও নেতাকর্মীরা পুলিশের বাধার সম্মুখীন হন।  তাদের অটো এবং মটর সাইকেল  থেকে নামিয়ে দেয় পুলিশ।  ফলে ওই প্রবেশদ্বার দিয়ে আসা নেতাকর্মীদের পায়ে হেঁটে প্রায় ১০ কিলোটার রাস্তা পাড়ি দিয়ে সমাবেশ স্থলে যেতে হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video