ব্রেকিং নিউজ

নতুন বাইক কেড়ে নিলো যুবকের প্রান

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ নভেম্বর ০১, ০৬:০৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

রাজশাহী সদরে সড়ক দুর্ঘটনায় রাসেল উদ্দিন (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে মহানগরীর বাংলাদেশ ব্যাংকের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল বোয়ালিয়া থানাধীন উপশহর মোড় এলাকার মৃত ইউসুফ উদ্দিনের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রের তথ্য মতে, মঙ্গলবার সকাল ৬টার দিকে বাংলাদেশ ব্যাংকের সামনে ইউ-টার্ন নিতে গিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে।  এতে তার মাথায় প্রচন্ড আঘাত লেগে রক্তক্ষরণ হয় । পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


স্থানীয় রাজন নামের এক ব্যক্তি জানান, উপশহর মোড়ে রাসেলের একটি চায়ের দোকান আছে। রাত দুটা পর্যন্ত দোকানদারি করত। এছাড়া দুদিন আগে একটি নতুন ঝিকসার বাইক কিনে চালিয়ে বেড়াচ্ছিলো। তার বাইকটি নিয়ে কোর্ট এলাকা যাওয়ার পথে এ দূর্ঘটনার শিকার হয়। দ্রুত গতিতে উই-টার্ন নিতে গিয়ে রোডের ওপর আছড়ে পড়ে এবং পোলের সাথে মাথায় আঘাত লাগে । এছাড়া তার মাথায় হেলমেটও ছিলোনা বলেও জানান তিনি।


স্থানীয় শহিদুল নামের আরেক ব্যক্তি জানান, রাসেলের একটি ৯ বছরের শিশু কণ্যা রয়েছে। এছাড়া তার স্ত্রীও গর্ভবতী দুদিন পরেই সন্তান ভূমিষ্ঠ হওয়া কথা। এর আগেই সড়ক দূর্ঘটনায় প্রাণ দিতে হলো রাসেলকে।


এ বিষয়ে রাজপাড়া থানার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান জানান, নিহত ব্যক্তির লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video