ব্রেকিং নিউজ

ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : সোমবার, ২০২২ আগস্ট ২৯, ১২:১০ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

রাজশাহী জেলার আড়ানী রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাহিন হোসেন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার ২৮ আগস্ট এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শাহিন হোসেন নাটোর সদরের আমহাটি এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন হোসেন নিজ বাড়ি থেকে আড়ানীর দিকে আসছিলেন। দুপুর আড়াইটার দিকে তিনি আড়ানী-পুঠিয়া সড়কের রেল ক্রসিংয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চূর্ণবিচূর্ণ হয়ে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়।

এ বিষয়ে আড়ানী-পুঠিয়া সড়কের রেল ক্রসিংয়ের গেটম্যান লায়েব উদ্দিন জানান, একটি মালবাহী ট্রেন রাজশাহীর দিকে আসছে দেখে গেট নামিয়ে দেওয়া হয়। এর মধ্যে ট্রেনের অর্ধেক অংশ গেট পার হয়ে যায়। এসময় গেটে বাঁশ নামানো দেখেও মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে গেটের তল দিয়ে এসে চলন্ত ট্রেনকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চূর্ণবিচূর্ণ হয়ে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video