ব্রেকিং নিউজ

জেলখানায় পরিচয়, জামিনে বের হয়ে ডাকাতি......

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ নভেম্বর ০১, ০৬:২৬ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

ময়মনসিংহের ভালুকার জামাল হোসেন চুরি-ছিনতাই করে একাধিকবার জেলে গিয়েছেন। নিজেকে না শুধরে জামিনে বেরিয়েই হয়েছেন আরও ভয়ংকর। জেলে থাকতেই একটি ডাকাত দলের খোঁজ পেয়েছিলেন। তিনিও তাদের প্রলোভনেই নাম লেখান ডাকাত দলে।

ময়মনসিংহের একটি শিল্প প্রতিষ্ঠানের ডিপোতে ডাকাতির ঘটনায় জড়িত ৮ জনকে আটকের পর এসব তথ্য জানান ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহম্মাদ ভূঁঞা। ২০ লাখ টাকার মালামাল এ ঘটনায় উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- জালাল হোসেন (৪৬), নজরুল ইসলাম (৩০), আবুল কালাম (৩০), আবু সাঈদ ওরফে সৈকত (২৭), বাদল ওরফে আসলাম (২৮), ইন্তাজ আলী (৩৫), রাকিব (২৮) ও ইউনুছ (৫৫)। প্রত্যেকের নামে চুরি, ডাকাতি, মাদকসহ পাঁচটির বেশি মামলা আছে।

মঙ্গলবার (১ নভেম্বর ২০২২ইং) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মাছুম আহম্মাদ ভূঁঞা বলেন, গত ২২ সেপ্টেম্বর দিবাগত রাতে সদর উপজেলার বেলতলী এলাকায় মেঘনা গ্রুপের ডিপোতে কর্মচারী পরিচয়ে ২৫-৩০ জন ডাকাত প্রবেশ করে। এ সময় পাহাদারদের হাত-পা বেঁধে একটি ট্রাক, ৮ হাজার ৩৮৮ লিটার সয়াবিন ও নগদ ২ লাখ ১১ হাজার টাকাসহ ২৯ লাখ ২৬ হাজার ২৪৬ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়।

তদন্ত শেষে সোমবার ডাকাতির ঘটনায় সম্পৃক্ত শরীয়তপুরের পালং থানা এলাকার আবুল কালামকে আটক করলে তার দেখানো মতে চার হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়। এর আগে অন্যদের আটক করে লুণ্ঠিত ট্রাকসহ ২০ লাখ ৩০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। 

আটককৃতদের আদালতে হাজির করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video