ব্রেকিং নিউজ

কুমিল্লার দাউদকান্দিতে পরিত্যক্ত ভূতরে বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বুধবার, ২০২২ অক্টোবর ২৬, ০২:৩০ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

কুমিল্লা জেলার দাউদকান্দি পৌর সদরের একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে অজ্ঞতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছেন দাউদকান্দি মডেল থানা পুলিশ। তার বয়স আনুমানিক ৩৫ বছর হবে। উক্ত পৌর সদরের মাইজপাড়া গ্রামের বালুর মাঠের পশ্চিম পাশে পরিত্যক্ত একটি দো-চালা টিনের ঘর থেকে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ লাশটি উদ্ধার করে পুলিশ। 


এলাকাবাসী ও পুলিশের তথ্য মতে, ৮ বছর আগে এই টিনের ঘরটি নির্মান করা হলেও এখানে কেউ বসবাস না করায় অযত্নে অবহেলায় ঘরটি পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। ঘরটির চারপাশে জোপঝার ও অন্ধকারাচ্ছন্ন ভূতরে পরিবেশের সৃষ্টি হয়েছে। বিকালে ওই ঘরের পাশের বালুর মাঠে স্থানীয় ছেলেরা প্রতিদিনের মতো ফুটবল খেলতে গিয়ে ফুটবলটি ঐ ঘরে পড়ে। খেলোয়াড়রা ফুটবলটি কুঁড়াতে ঘরে প্রবেশ করলে লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। 


খবর পেয়ে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঁঞা ঘটনাস্থল পরিদর্শন করেন। 


এ বিষয়ে পুলিশ জানিয়েছে, লাশের গলায় কাপড়ের একটি চিকুন অংশ দিয়ে বাঁশের সাথে বসা অবস্থায় মাথাটি ঝুলানো ছিলো। পরিচয় শনাক্ত ও হত্যার রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি, সিআইডি, পিবিআই কাজ করছে। তবে লাশটি কয়েকদিন আগের এবং মুখ বিকৃত হওয়ায় এখনও শনাক্ত করা যায়নি। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video