ব্রেকিং নিউজ

কুমিল্লার কারাতে মাস্টার সিহানের ব্ল্যাক বেল্ট ৬ষ্ঠ ড্যান (ডিগ্রি) অর্জন

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ সেপ্টেম্বর ২০, ০৭:০৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি: 

গত সোমবার ঢাকায় জাতীয় ক্রীড়া পরিষদ সম্মেলন কক্ষে এক মনোরম ও মনোমুগ্ধকর পরিবেশে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশন আয়োজিত মুজিব শতবর্ষ ব্ল্যাক বেল্ট/কালো বন্ধনী সম্মাননা প্রদান-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে কুমিল্লার কারাতে মাস্টার সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষক, ওয়ার্ল্ড ইউনিয়ন অব মার্শাল আর্ট ফেডারেশনের কার্যকরী সদস্য ও বিচারক উপস্থিত ছিলেন। 

ওয়ার্ল্ড কারাতে মাস্টার এসোসিয়েশন সদস্য, ওয়ার্ল্ড মার্শাল আর্ট ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সদস্য আন্তর্জাতিক স্বর্ণ পদক অর্জন কারী ও কারাতে রেফারী বিদেশ থেকে কারাতে প্রশিক্ষণ প্রাপ্ত সিহান মোখলেছুর রহমান (আবু) কে  ব্ল্যাক বেল্ট ৬ষ্ঠ ড্যান (ডিগ্রি)’র সার্টিফিকেট এবং এ্যাওয়ার্ড প্রদান করেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল।  বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শেখ শহীদুল ইসলাম। সভাপতিত্ব করেন- বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান উজ জামান মনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্রীড়া পরিষদের সচিব, বিভিন্ন জেলার কারাতে মার্শাল আর্ট প্রশিক্ষক, সাংবাদিক ও কনফেডারেশনের কর্মকর্তাবৃন্দ। 

উল্লেখ্য, সিহান মোখলেছুর রহমান আবু কুমিল্লা স্টেডিয়ামের জিমনেসিয়াম রুমে ও দেশের বিভিন্ন স্কুল কলেজে নিয়মিত ছেলে ও মেয়েদেরকে কারাতে প্রশিক্ষণ প্রদান করে থাকেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video