ব্রেকিং নিউজ

কুকুরের কারনে হলিউডের ‘র‍্যাম্বো’ খ্যাত অভিনেতার কাছে ডিভোর্স চাইলেন স্ত্রী!

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২২ আগস্ট ২৫, ০৩:০৫ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

হলিউডের সুপারস্টার ‘র‍্যাম্বো’ খ্যাত অভিনেতা সিলভেস্টার স্ট্যালন। দীর্ঘ ২৫ বছর ধরে তিনি জেনিফার ফ্ল্যাভিনের সঙ্গে দীর্ঘ ২৫ বছর ধরে সংসার করে আসছিলেন। তবে এই সংসারে ভাঙন ধরেছে। ডিভোর্সের আবেদন করেছেন র‍্যাম্বোর স্ত্রী ফ্ল্যাভিন। আন্তর্জাতিক একাধিক গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে প্রকাশিত হয়েছে, স্ট্যালনের বিরুদ্ধে ফ্ল্যাভিনের মূল অভিযোগ হলো, বৈবাহিক সম্পত্তি নষ্ট করা। অর্থাৎ স্ট্যালন অযথাই অর্থ-সম্পদ খরচ করেন, যেগুলোর মালিকানা তাদের দু’জনেরই। এতে বৈবাহিক সম্পর্কেও নেতিবাচক প্রভাব পড়েছে বলে দাবি ফ্ল্যাভিনের।

সূত্র থেকে জানা গেছে, সম্প্রতি ৭৬ বছর বয়সী র‍্যাম্বো বাড়িতে একটি নতুন কুকুর নিয়ে আসেন। এটি নিয়ে স্ত্রীর সঙ্গে তার তর্ক শুরু হয়। তার স্ত্রী চাইছিলেন না, কুকুরটি বাড়িতে থাকুক। এক পর্যায়ে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়। সেই ঝগড়া থেকেই ডিভোর্সের সিদ্ধান্ত নেন জেনিফার।

যদিও স্ত্রীর এই অভিযোগ অস্বীকার করেছেন সিলভেস্টার স্ট্যালন @র‍্যাম্বো। তিনি বলেন, ‘আমি আমার পরিবারকে ভালোবাসি। আমরা পারিবারিকভাবে সমস্যাগুলোর সমাধানের চেষ্টা করছি।’

এদিকে র‍্যাম্বোর স্ত্রী ইতোমধ্যে আদালতে বিচ্ছেদের আবেদন করেছেন। পিপল ম্যাগাজিনকে তিনি জানান, ‘দুঃখের সঙ্গে বলতে হচ্ছে যে, বিয়ের ২৫ বছর পর আমার স্বামী সিলভেস্টার স্ট্যালনের কাছ থেকে আমি বিচ্ছেদের আবেদন করেছি। যদিও আমরা আর সম্পর্কের মধ্যে থাকব না, তবে আমি আমাদের ৩০ বছরের বেশি দীর্ঘ সম্পর্কের স্মৃতি লালন করব। এবং আমি জানি, আমরা দু’জনেই আমাদের মেয়েদের প্রতি প্রতিজ্ঞাবদ্ধ।’

উল্লেখ্য, সিলভেস্টার স্ট্যালনের তৃতীয় স্ত্রী জেনিফার ফ্ল্যাভিন। ১৯৯৭ সালে ফ্ল্যাভিনকে বিয়ে করেন স্ট্যালন। তখন  তাদের সংসারে জন্ম নিয়েছে তিন কন্যা। তাদের দু’জনের বয়সের পার্থক্য ছিল ২২ বছর।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video