ব্রেকিং নিউজ

অ্যাম্বুলেন্সের ভেতরেই হত্যা করা হলো রোগীকে

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বুধবার, ২০২২ নভেম্বর ২৩, ০৫:২০ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা এক রোগীকে অপরাধে জড়িত সন্দেহে পিটিয়ে হত্যা করে একদল উন্মত্ত জনতা। গুরুতর অসুস্থ ওই ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়ার প্রস্তুতির সময় পিটিয়ে মেরে ফেলা হয়েছে। সেখানকার স্বাস্থ্য বিভাগ জানায়, দক্ষিণ আফ্রিকার গৌতেং প্রদেশে রোমহর্ষক এই ঘটনা ঘটেছে।

বুধবার (২৩ নভেম্বর ২০২২ ইং) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে বলা হয়, গৌতেং প্রদেশের অ্যাটেরিজভিল এলাকায় ওই রোগীকে চিকিৎসা দেওয়ার সময় প্যারামেডিকসরাও আক্রান্ত হন। পরে অ্যাম্বুলেন্সটিও ভাঙচুর করে উত্তেজিত জনতা।

অপরাধের সাথে জড়িত সন্দেহে স্থানীয় জনতার গণপিটুনিতে ওই ব্যক্তি গুরুতর আহত হয়েছিলেন। চিকিৎসা সহায়তার অনুরোধে সাড়া দিয়ে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স নিয়ে আসেন কয়েকজন প্যারামেডিকস। সেখানে পৌঁছে তারা অসুস্থ ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেন এবং কাছের একটি হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে নেন।

বিবৃতিতে বলা হয়, দুর্ভাগ্যবশত অ্যাম্বুলেন্সের ভেতরে স্ট্রেচারে থাকাকালীন ওই রোগীর ওপর আবারও হামলা চালায় জনতা। এতে সেখানেই মারা যান তিনি। পাশাপাশি অ্যাম্বুলেন্স ও মেডিক্যাল সরঞ্জামের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

সূত্র: বিবিসি।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video