বিনোদন

সুপারস্টার সালমান খান এবার ঢাকায় ব্যবসা করবেন

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ সেপ্টেম্বর ১৩, ০৭:৩৯ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

বলিউড সুপারস্টার সালমান খানের পোশাক ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ বাংলাদেশে আউটলেট খুলতে যাচ্ছে । আউটলেটটি আগামী বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ঢাকার বনানীতে উদ্বোধন করা হবে।


সালমান খান নিজেই অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে এ তথ্য নিশ্চিত করেছেন। এক ভিডিও বার্তায় নিজেই এই ঘোষণা দিয়েছেন বলিউড ভাইজান।


সাল্লু ভাইজান জানান, আগামী বৃহস্পতিবার বাংলাদেশের রাজধানীর অভিজাত এলাকা বনানীতে শোরুমটির উদ্বোধন করা হবে। ‘বিং হিউম্যান’-এর এই আউটলেটটির উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন সালমান খানের ভাই সোহেল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি৷


সালমান খানের এই চ্যারিটি সংস্থা অসহায় মানুষের পাশে দাঁড়াতে ২০১২ সালে যাত্রা শুরু করে। পোশাকের এই ব্র‍্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় অসহায় জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য। বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন দুইজন, তারা হলেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা। এছাড়াও জানা গেছে শীর্ষস্থানীয় নির্মাণ প্রতিষ্ঠান ফখর উদ্দিন ব্রাদার্স এবং সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক সালেহীন এফ নাহিয়ানও এই ফ্র্যাঞ্চাইজির মালিকানায় রয়েছেন।


সালেহীন এফ নাহিয়ান সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমরা ফ্র্যাঞ্চাইজি নিয়ে আসছি, কারণ আমরা মনে করি বাংলাদেশে আন্তর্জাতিক পোশাক ব্র্যান্ডের ব্যাপক চাহিদা রয়েছে। এছাড়াও বাংলাদেশে সালমান খানের একটি বিশাল ফ্যানবেস রয়েছে।’

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video