এমপি মহোদয়ের আদর্শকে হৃদয়ে লালন করে ছোটরা জনগণকে সেবা দিতে চেষ্টা করছি

৮ সেপ্টেম্বার, ২০১৯ ০৮:১৪ pm

তাওহীদ হোসেন মিঠু:

কুমিল্লা সিটি কর্পোরেশনের ছোটরা ২নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদের অঙ্গিকার মহানগর আওয়ামীলীগের সভাপতি সদর-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযুদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি মহোদয়ের আদর্শকে হৃদয়ে লালন করে ছোটরা জনগণকে সেবা দিতে চেষ্টা করে যাচ্ছি।

 

একটি ওয়ার্ডের জনগণ ভোটের মাধ্যমে একজন সুষ্ঠ জনপ্রতিনিধি নির্বাচিত করেন তাদের ওয়ার্ডকে সুন্দর ও সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য। তেমনি কুমিল্লা সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ড ছোটরা পশ্চিম পাড়ায় জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হন কাউন্সিলার মাসুদুর রহমান মাসুদ। দায়িত্ব গ্রহণ করার পর থেকে ওয়ার্ডের অভিভাবক হিসেবে কর্তব্য পালন করে যাচ্ছেন। বর্তমানে ছোটরা ২নং ওয়ার্ডটি একটি মডেল ওয়ার্ড হিসেবে কুমিল্লা জেলায় পরিচিত। ২নং ওয়ার্ডকে পরিষ্কার পরিচ্ছন্ন, মাদক, সন্ত্রাস ও ছিনতায়কারী মুক্ত রাখতে কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন। কাউন্সিলর ওয়ার্ডের অনেক অসহায় গরীব জনগণকে অনেক সাহায্য সহযোগীতা করেন। জনগণকে সেলাই মেশিন, রিক্সা ও নগদ অর্থ নিয়ে সাহায্য করে থাকেন। তিনি ওয়ার্ডে রীতিমত মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। মাদক প্রতিরোধে ওয়ার্ডের জনগণকে প্রতিনিয়ত সচেতন করছেন।

 

বর্ষাকালে ওয়ার্ডের ড্রেন ও রাস্তাঘাট পরিষ্কার রাখতে তিনি নিজে দলীয় নেতাকর্মীদেরকে নিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে থাকেন। বর্ষাকালে রাস্তাঘাটে আটকে থাকা ময়লা আবর্জনা দ্রুত নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণ করেন। ওয়ার্ডের বিভিন্ন রাস্তাঘাট মেরামত, নতুন রাস্তাঘাট নির্মাণসহ বিভিন্ন উন্নয়ণ মূলক কাজ করেছেন। মানুষের জীবনের শেষ ঠিকানা ছোটরা কবরস্থানটিকে একটি নান্দনিক সৌন্দর্যে নতুন রূপে সাজিয়েছেন। দৈনন্দন দিন কাউন্সিলর মাসুদ একটি ব্যাতিক্রম কাজ করে থাকেন। মহল্লায়-মহল্লায় প্রত্যেকটি বাড়িতে গিয়ে তাদের সমস্যা শুনেন এবং সমাধান ও করে থাকেন।

 

রাজনীতি জীবনঃ   মহানগর যুবলীগের সদস্য কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ছোটরা ২নং ওয়ার্ডের ঈদুল ফিতর, ঈদুল আযহার এবং প্রত্যেক জুম্মা নামাজের পর সকল মুসল্লির কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্মার মাগফেরাত দোয়া কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহারের সুস্বাস্থ্য দীর্ঘায়ু দোয়া কামনা করেন।

 

বিভিন্ন সামজিক অনুষ্ঠান, দলীয় আলোচনা সভায় তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ সৈনিক কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সদর-৬ আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার মহোদয় আমার অভিভাবক এবং রাজনীতি জীবনের পদ প্রদর্শক। আমার নেতা এমপি মহোদয় কুমিল্লাবাসীর জন্য দিনরাত পরিশ্রম করে সারা বাংলাদেশের মধ্যে কুমিল্লাকে একটি মডেল হিসেবে রূপ দিয়েছেন। কুমিল্লার মানুষের এখন কোন কিছুর অভাব নেই যা চেয়েছেন তার চেয়ে বেশি আমার এমপি মহোদয় দিয়েছেন। এমপি মহোদয়ের আদর্শকে আমি আমার হৃদয়ে লালন করে ছোটরা ২নং ওয়ার্ডের জনগণকে সেবা দিতে চেষ্টা করে যাচ্ছি।

 

ডেঙ্গু নিয়ন্ত্রণেঃ   বাংলাদেশে ডেঙ্গু রোগ প্রকট আকার ধারণ করেছিল। ডেঙ্গু নিয়ন্ত্রণে মাসুদুর রহমান মাসুদ বিশেষ ভুমিকা পালন করেন। ডেঙ্গু নিয়ন্ত্রণে ওয়ার্ডে প্রত্যেকটি গলি ও ড্রেনে সর্বত্র ঔষধ প্রয়োগের মাধ্যমে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও জনসচেতনা মূলক লিফলেট বিতরণ করেন।

 

ঈদুল আযহায় ওয়ার্ডকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পদক্ষেপঃ     ঈদুল আযহায় ওয়ার্ডকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে মাসুদুর রহমান মাসুদ অক্লান্ত পরিশ্রম করেছেন। কোরবানীতে গরুর বর্জ্য- আবর্জনা দ্রুত নিষ্কাশনের জন্য ঈদের পূর্বে সেচ্ছাসেবক কর্মীদেরকে নিয়ে বিভিন্ন প্রকার প্রস্তুতি সভা করেন। ওয়ার্ডকে দূর্গন্ধ মুক্ত ও সুন্দর রাখতে ঈদের পূর্বে থেকে জনগণকে সচেতনকা মূলক বার্তা পৌছে দেন। ঈদের দিনে প্রতিটি বাড়ির ময়লা আবর্জনা দ্রুত নিষ্কাশন করেন।

রাস্তাঘাট নির্মাণ ও যানবাহন চলাচলে সতর্কতাঃ   মাসুদুর রহমান মাসুদ ছোটরা ২নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন। তিনি ছোটরার রাস্তাগুলোকে সংস্কার করে নতুন রুপ দিয়েছেন। তাছাড়া রাস্তায় চলাচলকারী যানবাহনের চালকদের সতর্কতা করেন যাতে জনগনের কোন ধরনের সমস্যা না হয়।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদকের বিরুদ্ধে ছাত্র অভিভাক সমাবেশ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদকের বিরুদ্ধে ছাত্র অভিভাক সমাবেশ

স্টাফ রিপোর্টার: কুমিল্লা জেলার সীমান্তবর্তী ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া মাধ্যমিক বিদ্যালয়ে সোমবার দুপুরে মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে সচেতনতা মূলক ছাত্র অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাগড়া বিস্তারিত →

কুমিল্লায় পুলিশের নিয়মিত অভিযানে ৭৭ জন গ্রেফতার, অস্ত্র ও মাদক উদ্ধার

কুমিল্লায় পুলিশের নিয়মিত অভিযানে ৭৭ জন গ্রেফতার, অস্ত্র ও মাদক উদ্ধার

স্টাফ রিপোর্টার: কুমিল্লা জেলায় নিয়মিত অভিযান পরিচালনা করে ৭৭ জনকে গ্রেফতার, অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশ। গত ২৪ ঘন্টায় কুমিল্লা জেলায় নিয়মিত অভিযান পরিচালনা বিস্তারিত →

মানবাধিকার ও আইনের শাসনকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মানবাধিকার ও আইনের শাসনকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বর্তমান প্রতিদিন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “পেশাগত দায়িত্ব পালনের সময় জনগণের মৌলিক অধিকার, মানবাধিকার ও আইনের শাসনকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে। জনসম্পৃক্ততার মাধ্যমে জনবান্ধব বিস্তারিত →

হবিগঞ্জে ওসি ও এসআইকে কুপিয়ে জখম

হবিগঞ্জে ওসি ও এসআইকে কুপিয়ে জখম

  বর্তমান প্রতিদিন ডেস্ক: হবিগঞ্জ জেলার নবীগঞ্জে একাধিক হত্যা মামলার আসামী এবং ছাত্রলীগ নেতা মুছার নেতৃত্বে নবীগঞ্জ থানার ওসি তদন্ত ও দারোগাসহ চার পুলিশকে কুপিয়ে বিস্তারিত →

সৌদিতে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বিশ্বে দ্বিতীয় হয়েছে কুমিল্লার ক্ষুদ হাফেজ

সৌদিতে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বিশ্বে দ্বিতীয় হয়েছে কুমিল্লার ক্ষুদ হাফেজ

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি: কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক কোরআন তেলোয়াত প্রতিযোগিতায় তৃতীয় গ্রুপে (প্রথম ১৫ পারা) বিশ্বে দ্বিতীয় হয়েছেন বাংলাদেশের ক্ষুদ হাফেজ বিস্তারিত →

ভিডিও দেখতে ক্লিক করুন

সর্বশেষ খবর

Archives

SatSunMonTueWedThuFri
14151617181920
21222324252627
282930    
       
      1
       
    123
18192021222324
       
      1
16171819202122
30      
     12
       
    123
       
14151617181920
21222324252627
28293031   
       
      1
2345678
30      
     12
       
    123
25262728   
       
      1
2345678
9101112131415
3031     
      1
30      
   1234
567891011
       
Surfe.be - cheap advertising