বলিউড সুলতান জনপ্রিয় তারকা সালমান খানের জন্মদিন আজ

২৭ ডিসেম্বার, ২০১৮ ১২:৫৬ pm
বলিউড সুলতান জনপ্রিয় তারকা সালমান খানের জন্মদিন আজ

        বলিউড সুলতান জনপ্রিয় তারকা সালমান খানের জন্মদিন আজ

বর্তমান প্রতিদিন ডেস্ক: 

 

হিন্দি চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় তারকা সালমান খান, যাঁকে বলিউড সুলতান, বিগ বসসহ নানা অভিধায় ভূষিত করেছেন ভক্তরা; আজ তাঁর ৫৩তম জন্মদিন। গত মধ্যরাতে নিজের খামারবাড়ি প্যানভেলে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে জন্মদিনের কেক কেটেছেন এই মহাতারকা।

 

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেন সালমান। তাঁর পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। তিনি একাধারে অভিনেতা, প্রযোজক, প্লেব্যাক শিল্পী ও টিভি ব্যক্তিত্ব। তিন দশকের বেশি সময় ধরে হিন্দি চলচ্চিত্রে রাজত্ব করছেন তিনি। ফিল্মফেয়ার, জাতীয় চলচ্চিত্রসহ পেয়েছেন অসংখ্য পুরস্কার। ভারতীয় সিনেমায় বাণিজ্যিকভাবে সফল অভিনেতাদের অন্যতম সালমান।

 

বেশ কয়েক বছর ধরেই এই ঐতিহ্য চলে আসছে, নিজের খামারবাড়িতে জন্মদিন পালন করছেন অসংখ্য ভক্ত-অনুরাগী আর চলচ্চিত্রপ্রেমীর হৃদয়ে স্থান করে নেওয়া খানদান পরিবারের সালমান।

 

সালমানের জন্মদিন উদযাপন শুরু হয় গতকাল থেকে। তাঁর বোন অর্পিতা খান শর্মার খামারবাড়িতে বন্ধুবান্ধবের উপস্থিতিতে আয়োজিত হয় বিশেষ পার্টি।

 

ঘড়িতে রাত ১২টা বেজে ওঠার সঙ্গে সঙ্গে শুরু হয় উল্লাস। সালমানের খামারবাড়িতে উপস্থিত হয়েছিলেন বলিউড তারকারা। অনিল কাপুর, ক্যাটরিনা কাইফ, কৃতী শ্যানন ও মৌনি রায় আগেই পৌঁছান। পরিবারের সদস্যদের মধ্যে এই উদযাপনে যোগ দেন সালমানের দুই ভাই সোহেল খান ও আরবাজ খান, বোন অর্পিতা খান শর্মা, বাবা সেলিম খান ও সালমা খান।
কেক কাটার সময় উপস্থিত ছিলেন অসংখ্য গণমাধ্যমকর্মী। হাসিমুখে কেক কাটেন বিগ বস সালমান। আর এর মধ্য দিয়েই শুরু হয় পার্টি। কেক কাটার সেই ভিডিও ছড়িয়ে পড়ে অন্তর্জালে। সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে এ তারকাকে শুভেচ্ছা জানাচ্ছেন অগণিত ভক্ত ও অনুরাগী।

 

বৃহস্পতিবার সকালে বলিউড তারকা সুস্মিতা সেন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সালমানের জন্মদিনে উপস্থিত ছিলেন তিনি। এ ক্লিপে দেখা যায়, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বার্থডে বয়কে আলিঙ্গন করছেন তিনি। এরপর দুজন একসঙ্গে নাচেন।

 

সুস্মিতা ও সালমান জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমা করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য ‘বিবি নাম্বার ওয়ান’ (১৯৯৯), ‘তুমকো না ভুল পায়েঙ্গে’ (২০০২) ও ‘ম্যায়নে পিয়ার কিঁয়্যু কিয়া’ (২০০৫)।

 

নতুন বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে রুপালি পর্দা কাঁপাবেন সালমান খান। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফসহ অন্যরা।

লাল ‘নেকড়ে চাঁদ’ দেখা যাবে আজ (সোমবার ২১ জানুয়ারি)

লাল ‘নেকড়ে চাঁদ’ দেখা যাবে আজ (সোমবার ২১ জানুয়ারি)

বর্তমান প্রতিদিন ডেস্ক: পূর্ণ চন্দ্রগ্রহণ আজ। চন্দ্রগ্রহণে পৃথিবীর কাছাকাছি চাঁদ এলে তা দেখতে তুলনামূলক বড় হয়। তখন সুপার মুনও বলা হয় সেই চাঁদকে। চাঁদের উজ্জ্বলতা বিস্তারিত →

আজ ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক

আজ ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক

বর্তমান প্রতিদিন ডেস্ক:   গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে বুধবার (১৬ জানুয়ারি) বিকেলে।   রাজধানীর মতিঝিলে ড. বিস্তারিত →

সালমান খানের বাড়িতে কাপুর পরিবারের নিষেধাজ্ঞা

সালমান খানের বাড়িতে কাপুর পরিবারের নিষেধাজ্ঞা

বর্তমান প্রতিদিন ডেস্ক:   কাপুর পরিবারের সঙ্গে খান পরিবারের সম্পর্ক বেশ ভালো ছিলো। কিন্তু আগের মতো দুই পরিবারের মধ্যে এখন আর মিষ্টতা নেই।   বনি বিস্তারিত →

আজ যে বিশেষ বার্তা দিবে ক্ষমতাসীন দল আ’লীগ

আজ যে বিশেষ বার্তা দিবে ক্ষমতাসীন দল আ’লীগ

বর্তমান প্রতিদিন ডেস্ক:   ক্ষমতাসীন দল আওয়ামী লীগ আজ রোববার (১৩ জানুয়ারি) বৈঠকে বসছে ঢাকা জেলাসহ রাজধানীর আশপাশের জেলার নেতা ও জনপ্রতিনিধিদের সঙ্গে ।   বিস্তারিত →

কুমিল্লাকে আজ নেতৃত্ব দিচ্ছেন ইমরুল কায়েস

কুমিল্লাকে আজ নেতৃত্ব দিচ্ছেন ইমরুল কায়েস

বর্তমান প্রতিদিন ডেস্ক: টসে জিতে রাজশাহী কিংসকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চোটাক্রান্ত স্টিভেন স্মিথের অনুপস্থিতিতে কুমিল্লাকে আজ নেতৃত্ব দিচ্ছেন জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল বিস্তারিত →

সর্বশেষ খবর

Archives

SatSunMonTueWedThuFri
   1234
262728293031 
       
    123
18192021222324
       
      1
16171819202122
30      
     12
       
    123
       
14151617181920
21222324252627
28293031   
       
      1
2345678
30      
     12
       
    123
25262728   
       
      1
2345678
9101112131415
3031     
      1
30      
   1234
567891011
       
Surfe.be - cheap advertising